Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০১৯,

কাশিয়ানীতে পূর্ব শত্রুতার জের ধরে বসতঘরে অগ্নিসংযোগ : ব্যাপক ক্ষয়ক্ষতি গোপালগঞ্জ

কাশিয়ানীতে পূর্ব শত্রুতার জের ধরে বসতঘরে অগ্নিসংযোগ : ব্যাপক ক্ষয়ক্ষতি

গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের কুসুমদিয়া গ্রামে পূর্ব শত্রæতার জের ধরে বসত ঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে দুটি গরুসহ প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনা সুত্রে ও আক্রান্ত পরিবারের সাথে আলাপ করে জানা যায়, ৯ জানুয়ারী রাত আনুমানিক ১২ টার দিকে সাজাইল ইউনিয়নের কুসুমদিয়া গ্রামে মো: আহমেদ আলী মোল্যার বাড়ীতে পুর্ব শত্রুতার জের ধওে আহমেদ আলীর শত্রুপক্ষরা তার বাড়ীর পাট খড়ির মাচায় অগ্নিসংযোগ করে সেখান থেকে আগুন ছড়িয়ে পড়ে পাশের একটি ঘরে। আগুন এর প্রভাবে পুরা বাড়ি যখন জল জল করে উঠে তখন আহমেদ আলী টের পেয়ে বাইরে এসে দেখে তার সব কিছু পুড়ে শেষ হয়ে যাচ্ছে।

এ  তিনি মাদ্রাসায় হুজুরদের খবর দিলে মাদ্রাসা থেকে মাইকিং করলে এলাকাবাসী আসে এবং গোপালগঞ্জ ফায়ার সার্ভিস কে খবর দিলে ফায়ার সার্ভিস এর একটি টিম আগুন নিভানোর জন্য আহমেদ আলীর বাড়িতে আসে।

পরে এলাকাবাসীর সহযোগিতা নিয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিস রাত ২ টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আহমেদ আলীর বড় দুইটি গরু আগুনে পুরে মারা যায় এবং একটি ঘর পুরে ছাই হয়ে যায় এবং অন্যান্য অনেক মালামাল পুড়ে ছাই হয়ে যায়। সব মিলিয়ে আহমেদ আলীর কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়। আহমেদ আলী জানান এ ঘটনায় তারা কাশিয়ানী থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

এই বিভাগের অন্যান্য খবর