Opu Hasnat

আজ ২৬ জুন বুধবার ২০১৯,

সৈয়দ আশরাফুল ইসলামের কুলখানি অনুষ্ঠিত রাজনীতি

সৈয়দ আশরাফুল ইসলামের কুলখানি অনুষ্ঠিত

সৈয়দ আশরাফুল ইসলাম। বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক জনপ্রশাসনমন্ত্রী ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক। তাঁর কুলখানি অনুষ্ঠিত হয়েছে আজ (৮ জানুয়ারি) বাদ আসর রাজধানির অফিসার্স ক্লাবে।

কুলখানিতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, ১৪ দল নেতা দীলিপ বড়ুয়া, আওয়ামী লীগ নেতা অ্যডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক ড. অবদুস সোবহান গোলাপ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব মো. নজিবুর রহমানসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং অন্যান্য রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

দোয়া অনুষ্ঠানের শুরুতে পরিবারের পক্ষ থেকে সৈয়দ আশরাফের ছোট ভাই সৈয়দ মঞ্জুরুল ইসলাম বলেন, ‘সৈয়দ আশরাফের জন্য যে ভালোবাসা দেশের জনগণ দেখিয়েছেন, সেজন্য আমরা কৃতজ্ঞ। আমার ভাইয়ের জন্য আপনারা দোয়া করবেন, আমার ভাইয়ের যেন বেহেস্ত নসিব হয়।’

তিনি আরও বলেন, ‘ আওয়ামী লীগের নেতৃত্বে দেশে উন্নয়ন হচ্ছে, আগামীতে আপনারা যদি এ উন্নয়নে সৈয়দ আশরাফের সততা টেনে নিতে পারেন, আমি বিশ্বাস করি এ বাংলা সোনার বাংলায় পরিনত হবে।’

উল্লেখ্য, ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে ৬৭ বছর বয়সে গত ৩ জানুয়ারি রাতে থাইল্যান্ডের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।