Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

সৈয়দ আশরাফের মৃত্যুতে মুন্সীগঞ্জ ছাত্রলীগের দোয়া ও আলোচনা সভা মুন্সিগঞ্জ

সৈয়দ আশরাফের মৃত্যুতে মুন্সীগঞ্জ ছাত্রলীগের দোয়া ও আলোচনা সভা

মুন্সীগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী স্থগিত করে বাংলাদেশ আওয়ামীলীগ এর সাবেক সাধারণ সম্পাদক ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফ এর মৃত্যুতে শহর ছাত্রলীগ নেতাকর্মীদের আয়োজনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে শহরের সুপার মার্কেট এলাকায় মুক্তিযুদ্ধ ভাস্কর্যের সামনে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ পরিকল্পনা বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটি কার্যকারী সদস্য এস.এম রফিকুল ইসলাম সুজন।

শহর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি কে.এম.তাজরিয়ান এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ শহর ছাত্রলীগের সহ সভাপতি সোহেল খান, শামীম চোকদার, যুগ্ম সাধারন সম্পাদক দিপু দেওয়ান, রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রিন্স দাস। আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা নিলয় মাহমুদ, সোহেল মোল্লা, বাপ্পী, শিমুল, রনি প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশের তরে সব সময় নিবেদিত ছিলো বাংলাদেশ ছাত্রলীগ। এর ধারবাকিতা আগামিতেও বজায় থাকবে। আওয়ামীলীগ ও শেখ হাসিনার নেতৃত্বে সুখি সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলার জন্য প্রতিটি ইউনিটের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।