Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ০৪ জানুয়ারি ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৪ জানুয়ারি ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : বিমা জাতীয় কাজে যুক্ত হতে পারলে উন্নতির যোগ। দাম্পত্য কলহ বেড়ে গিয়ে পত্নি বিয়োগ হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে দুর্বলতা বৃদ্ধি। হজমের সমস্যায় ভোগান্তি। ব্যবসায় অমনোযোগে ক্ষতির আশঙ্কা। চাকরির জন্য বিদেশ যাত্রা হতে পারে। অতিরিক্ত চিন্তায় শারীরিক ক্ষতি। বুদ্ধিবলে সহকর্মীর মন জয় করার চেষ্টা করুন। প্রেমের জন্য বাড়িতে অশান্তি বাধার সম্ভাবনা। সম্পত্তির ব্যাপারে কোনও বাড়তি খরচ বাড়তে পারে।

বৃষ : সন্তান নিয়ে স্ত্রীর সঙ্গে কোনও কারণে বিবাদ বাধতে পারে। সঙ্গীত চর্চায় প্রচুর অগ্রগতির সুযোগ আসতে পারে। ব্যবসায়ীদের জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল। ভ্রমণে গিয়ে বন্ধুর সঙ্গে অশান্তি বাধতে পারে। খেলাধূলায় মান সন্মান বৃদ্ধি। রাজনীতিতে কঠিন কোনও ব্যক্তিত্বের মোকাবিলা করতে হতে পারে। আত্মীয়ের সাহায্যে কোনও কাজের যোগাযোগ আসতে পারে। গুরুজনদের নিয়ে দুশ্চিন্তা বাড়বে। চাকরির স্থানে কোনও চাপ।

মিথুন : অতিরিক্ত গর্বের জন্য কারও সঙ্গে বিবাদ বাধতে পারে। প্রতিকুল অবস্থা থাকা সত্ত্বেও ব্যবসায় লাভ দেখা যাবে। নিজের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। পুরনো প্রেমে তুচ্ছ কারণে ভেস্তে যেতে পারে। রক্তাল্পতায় ভোগান্তি। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে হতে পারে। লেখকদের সুনাম বাড়তে পারে। বাড়িতে অনেক খরচ হওয়ার জন্য সঞ্চয় কম হতে পারে।

কর্কট : আজ আপনার উপর কোনও বড় দায়িত্ব আসতে পারে। চার চাকার যানবাহন না চালানোই ভাল। প্রেম প্রণয়ে জটিলতা বাড়ার আশঙ্কা। পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কুটুম্বিতা করতে গিয়ে সংসারে ভুল বোঝাবুঝি। কর্মচারীর জন্য ব্যবসায় লোকসান হতে পারে। কোনও মহিলার দ্বারা উপকৃত হওয়ার সঙ্কেত। অপ্রিয় সত্যি কথা বলতে গিয়ে শত্রু বৃদ্ধি। বাতজ বেদনা বাড়তে পারে। পিতামাতার শরীরের জন্য চিকিৎসকের সঙ্গে আলোচনা।

সিংহ : কথা দিয়ে কোনও কথা রাখতে পারবেন না। ধর্মের কাজে মনোযোগে সমাজে সম্মান প্রাপ্তি। অর্থ উপার্জনের নতুন পথ পাওয়ায় মনে শান্তি। মা- বাবার কাছ থেকে সম্পত্তি লাভের আশা। সন্তানের জন্য মুখ উজ্জ্বল। পরিশ্রমের ফল না পাওয়ায় মনস্তাপ বৃদ্ধি পাবে। অনেক দিনের ঋণ থেকে মুক্তি পাওয়ার আশা। সমাজসেবা ও দানের কাজে শান্তি পেতে পারেন। যকৃতের সমস্যায় ভোগান্তি। বন্ধুর সঙ্গে কোনও ছোট কারণে তর্ক বাধতে পারে।

কন্যা : অপরের কোনও ভাল কাজে আজ আপনার হিংসা হতে পারে। আজ ব্যবসায় কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের কথাবার্তা সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়া উচিত। সুদ থেকে আয় বৃদ্ধির চিন্তা ভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

তুলা : পেটের কোনও সমস্যার জন্য আজ আপনার খাবারে অনিহা আসতে পারে। আজ সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চাকাঙ্খা আজ বৃদ্ধি পেতে পারে। তৃতীয় কারও জন্য প্রেমে অশান্তি। অনেক দিনের পুরনো কোনও রোগ ফিরে আসতে পারে। বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে কোনওরূপ সাহায্য পাবেন।

বৃশ্চিক : অতিরিক্ত লোভের কারণে আজ খুব বড় বিপদ আসতে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকবে না। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কর্মে আলস্য থাকায় কর্মস্থানে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধু সেবায় নিজেকে ধন্য মনে হবে। আশেপাশের পরিবেশ অনুকূল থাকবে।

ধনু : আজ সকাল থেকে সকল কাজে বাধা আসতে পারে। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার মুখে পড়বেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য খরচ হতে পারে। ভাল কাজ করে মনে উৎফুল্লতা। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরু সেবা করুন, ভাল ফল পাবেন। দিনের শেষে মাথার যন্ত্রণা বৃদ্ধি।

মকর : গভীর কোনও চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই  শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ। বায়ু পথে ভ্রমণে বাধা আসতে পারে। আজ আপনার গুরুদেব বা ঈশ্বররে প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহন করুন। প্রেম প্রণয়ে আঘাত আসতে পারে।

কুম্ভ : অপরের শুভ কামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী, স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে প্রচুর বিচক্ষণতার প্রয়োজন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। পথেঘাটে কোনও আঘাতের সম্ভাবনা। বাড়তি কোনও কথা অশান্তি ডেকে আনতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও তর্ক না করাই ভাল।

মীন : সকাল থেকে কোনও ছোট ব্যাপারে স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। গান বাজনা নিয়ে যারা থাকেন, তাদের জন্য ভাল সময় আসছে। ব্যবসায় মালিকের সঙ্গে বিরোধ বাধতে পারে। আটকে থাকা প্রেমে বাধা আসতে পারে। সন্তানের ব্যবহারে মনোকষ্ট বাড়বে। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম। প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কুচক্রান্তের শিকার হয়ে ক্ষতি। বায়ুপথে ভ্রমণ হলেও হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে।