Opu Hasnat

আজ ২২ জানুয়ারী মঙ্গলবার ২০১৯,

কেমন আছেন মিঠুন চক্রবর্তী? বিনোদন

কেমন আছেন মিঠুন চক্রবর্তী?

জনপ্রিয় নায়ক মিঠুন চক্রবর্তী ভালো নেই। বয়সের ৬৬তম অধ্যায়ে এসে হাসপাতালের বিছানা তার সঙ্গী হয়েছে। মেরুদণ্ডের পুরানো ব্যথা নিয়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে ভর্তি আছেন তিনি। একই ব্যথা নিয়ে ২০১৬ সালে একবার হাসপাতালে ভর্তি ছিলেন। এবার পুরানো ব্যথা মাথা চাড়া দিয়ে উঠেছে। 

২০০৯ সালে ‘লাকি’ ছবির শুটিং করার সময় মেরুদণ্ডে আঘাত পান মিঠুন চক্রবর্তী। চিকিৎসায় সে যাত্রায় সুস্থ হয়ে ওঠেন তিনি। কিন্তু ২০১৬ সালে মেরুদণ্ডে পুনরায় ব্যথাজনিত সমস্যা দেখা দিলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আবারও সেই পুরানো ব্যথা নতুন করে সমস্যা তৈরি করছে। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন। 

এবার বেশ সময় নিয়ে সুস্থ হতে চান। মিঠুন চক্রবর্তীর সার্বক্ষণিক তত্ত্বাবধানে রয়েছেন তার ছেলে মহাকর্ষ চক্রবর্তী ও ছেলের বউ মাদালসা শর্মা।

শারীরিক অসুস্থতার কারণে মিঠুন চক্রবর্তী বড় পর্দায় অনিয়মিত ছিলেন। রাজনীতি থেকেও সরে দাঁড়িয়েছিলেন তিনি। তবে প্রায়ই তাকে ছোট পর্দায় দেখা যেত। ডান্স রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’-এর বিচারক ছিলেন তিনি। বড় পর্দায় সর্বশেষ অনিল শর্মার বলিউডের ছবি ‘জিনিয়াস’-এ তাকে দেখা যায়। নতুন বছরে রাম গোপাল ভর্মা পরিচালিত একটি ভৌতিক ছবিতে দেখা যাবে তাকে।

ভারতীয় চলচ্চিত্রে নতুন এক অধ্যায়ের জন্ম দিয়েছিলেন প্রবীণ অভিনেতা এবং নৃত্য আইকন মিঠুন চক্রবর্তী। এ পর্যন্ত বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। সেরা অভিনেতা, সহ-অভিনেতা, খলনায়ক হিসেবে বেশ কয়েকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার।

সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়া টুডে, ইন্ডিয়া টিভি।