Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

মাদারীপুর-৩: আ’লীগের নির্বাচনী জনসভায় নৌকার গনজোয়ার মাদারীপুর

মাদারীপুর-৩: আ’লীগের নির্বাচনী জনসভায় নৌকার গনজোয়ার


মাদারীপুর-৩ আসনের আ’লীগের মনোনীত প্রার্থী ও কেন্দ্রীয় আ’লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপের পক্ষে নির্বাচনী জনসভায় নৌকার গনজোয়ার সৃষ্টি হয়েছে। শেষ মুহুর্তের এ জনসভায় জনতার ঢল নেমেছে। 

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় কালকিনি পৌর আ’লীগের আয়োজনে পৌরসভা চত্বরে এ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। এসময় আ’লীগের মনোনীত প্রার্থী আবদুস সোবহান গোলাপ প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলোয় আলোকিত হয়েছে এই বাংলাদেশ। তিনি এই বাংলাদেশের নাগরীকদের ভাগ্যের চাকা ঘোরাতে সম্পুর্নরুপে সফল হয়েছেন। বিশেষ করে দক্ষিনঞ্চলের মানুষের স্বপ্ন ছিল পদ্মা সেতু ব্যস্তবায়ন হওয়া কিন্তু সেটি আজ পুরন হতে চলছে শুধু মাত্র শেখ হাসিনার কারনে। তিনি আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের উন্নয়ন হয়। কারন তিনি মানুষের মনের ভাষা সহজেই বুঝতে পারেন।

আপনারা এ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পূনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করুন। দেখবেন সে আপনাদের সোনার বাংলাদেশ উপহাড় দেবে। এতে পৌর আ’লীগের সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহিন, জেলা আ’লীগের সহসভাপতি খায়রুল আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, পৌর মেয়র মোঃ এনায়েত হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার, উপজেলা আ’লীগের যুগ্নসম্পাদক লোকমান সরদার, মীর মামুন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পদক সোহলে তালুকদার, মোঃ সোহেল রানা মিঠু, আ’লীগ নেতা এস,এম হানিফ, কেন্দ্রীয় আ’লীগের উপ-কমিটির সহ-সম্পাদক আইনজীবি ফয়সল আহম্মদ রিয়াদ, ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ নেতা মনির হোসেন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি অহেদুজ্জামান বুলেট ও সাধারন সম্পাদক মীর সুজন প্রমুখ।