Opu Hasnat

আজ ২২ জানুয়ারী মঙ্গলবার ২০১৯,

বেজার সঙ্গে এমওইউ সই, প্রযুক্তিনির্ভর সেবা দেবে সোনালী ব্যাংক অর্থ-বাণিজ্য

বেজার সঙ্গে এমওইউ সই, প্রযুক্তিনির্ভর সেবা দেবে সোনালী ব্যাংক

দেশী-বিদেশী বিনিয়োগকারীদের দ্রুততম সময়ে, সহজে ও নিরাপদে আধুনিক প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা প্রদান করবে রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংক লিমিটেড। এ লক্ষ্যে সোমবার বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) ও সোনালী ব্যাংকের মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর হয়েছে।

সোনালী ব্যাংকের এমডি ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং বেজার সচিব ড. গাজী মো. সাইফুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। 

বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির, বেজার নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী, অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম, সোনালী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. আশরাফুল মকবুলসহ সোনালী ব্যাংক ও বেজার ঊর্ধ্বতন নির্বাহীরা এ সময় উপস্থিত ছিলেন।

সমঝোতা স্মারক অনুযায়ী, বেজা নিয়ন্ত্রিত অর্থনৈতিক অঞ্চলগুলোয় অথরাইজড ডিলার (এডি) ও ট্রেজারি লেনদেন (আদান) সুবিধা সংবলিত নতুন শাখা, সার্ভিস পয়েন্ট ও এটিএম বুথ স্থাপন করবে সোনালী ব্যাংক। দেশী-বিদেশী বিনিয়োগকারী, উদ্যোক্তা ও কোম্পানিগুলো সোনালী ব্যাংকের মাধ্যমে বৈদেশিক মুদ্রা লেনদেন, অফশোর ব্যাংকিং, এটিএম বুথসহ আধুনিক ব্যাংকিং সুবিধা গ্রহণ করতে পারবে।