Opu Hasnat

আজ ১৭ জুলাই বুধবার ২০১৯,

এম.পি আসাদুজ্জামানের ২৫ তম মৃতুবার্ষিকী মাগুরায় পালিত মাগুরা

এম.পি আসাদুজ্জামানের ২৫ তম মৃতুবার্ষিকী মাগুরায় পালিত

মাগুরা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও মাগুরা থেকে পর পর ৫ বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য এ্যাড. আসাদুজ্জামানের ২৫তম মৃত্যবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় আজ মাগুরায় পালিত হয়েছে। দিনটি পালন উপলক্ষে মাগুরা জেলা আওয়ামীলীগ শোক র‌্যালী বের করে শহর প্রদক্ষিণ শেষে মরহুমের কবর জিয়ারত ও আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

 মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি খান তানজেল হোসনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই শোক সভায় বক্তৃতা করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব এ্যাড. সাইফুজ্জামান শিখর, গাজীপুর পৌরসভার মেয়র এ্যাড. জাহাঙ্গীর আলম, মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ। বক্তাগন মরহুমের জীবনের উপর আলোকপাত করে বক্তৃতা করেন। আলোচনা সভা শেষে মরহুমের আত্মার শান্তি ও রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়।


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে আওয়ামীলীগ ও মহাজোট মনোনিত সংসদ সদস্য পদপ্রার্থী এ্যাড. সাইফুজ্জামান শিখর ছব্দালপুর হাইস্কুল মাঠে গতকাল এক বিশাল নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন