Opu Hasnat

আজ ২০ সেপ্টেম্বর শুক্রবার ২০১৯,

মাগুরায় নির্বাচনী প্রচারে নৌকা প্রতীকের গন জোয়ার সৃষ্টি হয়েছে মাগুরা

মাগুরায় নির্বাচনী প্রচারে নৌকা প্রতীকের গন জোয়ার সৃষ্টি হয়েছে

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে  আওয়ামীলীগ মনোনিত প্রার্থী এ্যাড. সাইফুজ্জামান শিখর তার নির্বাচনী এলাকা ভাবনহাটি, চাউলিয়া ও ঘোড়ামারা এলাকায় নির্বাচনী প্রচারে পথসভা, গনসংযোগ ও সমাবেশ করেছে। 

ভাবনহাটি হাইস্কুল মাঠে এক নির্বাচনী সভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকে কাজ করতে হবে। শেখ হাসিনার উন্নয়নে দেশে এবারের নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে গন জোয়ার সৃষ্টি হয়েছে। সভায় মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খান, সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তৃতা করেন। 

 এদিকে বি.এ.পি প্রার্থী মনোয়ার হোসেন খান এর পক্ষে তার নেতাকর্মীরা ভোট চেয়ে শহরে আাজ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মাগুরা- ২ আসনে আওয়ামীলগি মনোনিত প্রার্থী যুর ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার আজ মহম্দপুর উপজেলার রাজাপুর ইউনিয়ন ও বালিদিয়া ইউনিয়নে এর বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকের স্বপক্ষে সভা-সমাবেশ ও প্রচার কার্যক্রম করেছে। তার প্রতিদ্বন্দী বি.এন.পি প্রার্থী সাবেক মন্ত্রী নিতাই রাই চৌধুরী ধানের শীষের পক্ষে মহম্মদপুর উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক সভা-সমাবেশ ও প্রচারপত্র বিলি করেছে।