Opu Hasnat

আজ ২০ সেপ্টেম্বর শুক্রবার ২০১৯,

মাগুরা ২ আসনে ২ মন্ত্রীর ব্যাপক নির্বাচনী প্রচারনা চলছে মাগুরা

মাগুরা ২ আসনে ২ মন্ত্রীর ব্যাপক নির্বাচনী প্রচারনা চলছে

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করে শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার আহবান জানিয়েছেন। তিনি আজ মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নে বিভিন্ন এলাকায় নির্বাচনী জনসভায় বক্তৃতা দানকালে একথা বলেন। নির্বাচনী সভায় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বাসুদেব কুমার কুন্ডু, জেলা আওয়ামীলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রানা আমির উসমান, সাবেক উপজেলা চেয়ারম্যান শ্যামল কুমার দে,জেলা আআনজীবী সমিতির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সংগ্রাম বক্তৃতা করেন। বক্তৃাগন আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে নৌকা প্রতীকে ভোটদানের আহবান জানান। 

অপরদিকে, তার প্রতিদ্ব›দ্বী সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বিএনপি মনোনিত প্রার্থী এ্যাড. নিতাই রাই চৌধূরী তার প্রতীক ধানের শীষ মার্কায় ভোট প্রার্থনা করে শালিখা ও মহম্মদপুর উপজেলায় ব্যাপক গনসংযোগ, সভা, সমাবেশকরছেন। তিনি মাগুরা প্রেসক্লাবে এক  সাংবাদিক সম্মেলন করে প্রতিপক্ষের লোকেদের বিরুদ্ধে অভিযোগ করেছেন আওয়ামীলীগের কর্মিরা তাদের নির্বাচনী অফিস ভাংচুর করেছে। 

ইসলামী শ্বাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী নজরুল ইসলাম  হাতপাখা মার্কার স্বপক্ষে ব্যাপক প্রচার কার্যক্রম অব্যাহত রেখেছেন। মাগুরা ১ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর মাগুরা ও শ্রীপুর এলাকায় ব্যাপক প্রচার কার্যক্রম চালিয়ে আসছেন। বিএনপি প্রার্থী মনোয়ার হোসেন খান একটি মামলায় হাজতে থাকায় তার স্বপক্ষে তার নেতা কর্মিরা প্রচার কার্যক্রম চালাচ্ছেন।