Opu Hasnat

আজ ২৩ জানুয়ারী বৃহস্পতিবার ২০২০,

নৌকার প্রচারনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান মোহাম্মদ আলী আকবর মানিকগঞ্জ

নৌকার প্রচারনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান মোহাম্মদ আলী আকবর

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সংসদ সদস্য এ.এম নাঈমূর রহমান দূর্জয়ের পক্ষে নৌকা মার্কার প্রচারনা নিয়ে ব্যাস্ত সময় পার করছেন, শিবালয় উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী আকবর। তিনি সকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে নৌকা মার্কার ভোট প্রার্থনা করছেন ভোটারদের কাছে। ভোটারদের মাঝে লিফলেট বিতরণসহ একের পর এক চালিয়ে যাচ্ছেন উঠান বৈঠক।

জানা গেছে, এ.এম নাঈমূর রহমান দূর্জয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা ও উঠান বৈঠকের ধারাবাহিকতায় ১৯ ডিসেম্বর বিকালে মোহাম্মদ আলী আকবর উঠান বৈঠক করেন উথলী ইউনিয়নের নয়াবাড়ি, উথলী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সন্ধ্যার পর শিবালয় ইউনিয়নের আড়পাড়া এলাকায়। এর আগে ১৮ ডিসেম্বর উপজেলার শিমুলিয়া ইউনিয়নের শাকারাইল এলাকায় দূর্জয়ের পক্ষে উঠান বৈঠকসহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন মোহাম্মদ আলী আকবর। শাকরাইল উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিম, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মানিক ও যুবলীগ নেতা রাকিবসহ অনেকেই। 

এসময় উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী আকবর বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে, মানিকগঞ্জ-১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ.এম নাঈমূর রহমান দূর্জয়ের নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। আওয়ামীলীগকে বিজয়ী করে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে আবার প্রধান মন্ত্রী বানাতে হবে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার গ্রামীণ রাস্তা-ঘাট ব্রিজ-কালভার্ট, হাসপাতাল, স্কুল-কলেজসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন কাজ করেছে। এক পর্যায়ে তিনি শিমুলিয়া ইউনিয়নে বিগত ৫ বছরের ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরেন তিনি। আগামীতে আরো ব্যাপক উন্নয়নের পরিকল্পনা রয়েছে সরকারের। তাই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৬৮ মানিকগঞ্জ-১ (ঘিওর-দৌলতপুর ও শিবালয়) আসন হতে বাংলাদেশ আওয়ামীলীগ ও মহাজোট মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ এ.এম.সায়েদুর রহমান এর সুযোগ্য পুত্র, খ্যাতিমান ক্রিকেটার এ.এম নাঈমূর রহমান (দূর্জয়) কে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান মোহাম্মদ আলী আকবর।