Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে সৈয়দ আশরাফের জন্য ভোট চাইলেন কিশোরগঞ্জ

প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে সৈয়দ আশরাফের জন্য ভোট চাইলেন

কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের জন্য ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আমার ছোট ভাই, মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফ আজ অসুস্থ। সবার কাছে তার জন্য দোয়া চাই। তার নির্বাচনকে নিজেদের নির্বাচন মনে করে আপনারা করে দিবেন।তিনি আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা সবাইকে নিয়ে আশরাফের পক্ষে কাজ করে সৈয়দ আশরাফুল ইসলামের বিজয় নিশ্চিত করবেন।

হাওরের উন্নয়ন বিষয়ে প্রধানমন্ত্রী বলেন, হাওরের উন্নয়নে ব্যাপক কর্মসূচি নিয়েছি। মিঠামইনে সেনাবাহিনীর একটি ক্যা¤ম্প হচ্ছে। স্বাধীনতার সুফল যেন সব মানুষ পায়, সে লক্ষ্যে আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, কিশোরগঞ্জবাসী সব সময় নৌকায় ভোট দিয়ে আসছেন। আগামী নির্বাচনেও আপনারা নৌকায় ভোট দিবেন, যাতে আমরা উন্নয়নকে এগিয়ে নিতে পারি। তিনি বলেন, কিশোরগঞ্জের ১০টি উপজেলায় বিদ্যুৎ দিয়েছি। আরও তিনটি উপজেলায়ও ঘরে ঘরে বিদ্যুৎ যাবে। কিশোরগঞ্জে একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে।

তিনি আজ মঙ্গলবার পড়ন্ত বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও প্রার্থীদের সাথে কথা বলার সময় হাজার হাজার জনতার উদ্দেশে এ কথাগুলো বলেন।শেখ হাসিনা বলেন, সৈয়দ আশরাফুল ইসলামের পিতা সৈয়দ নজরুল ইসলাম মহান মুক্তিযুদ্ধের সময় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। আর সৈয়দ আশরাফুল ইসলাম ১/১১-এর সময় প্রশংসনীয় ভূমিকা পালন করেছেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনের সার্বিক পরিচালনায় এ ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম.এ. আফজল, সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই ড. সৈয়দ মঞ্জুরুল ইসলাম, কিশোরগঞ্জ-২ আসনের প্রার্থী নূর মোহাম্মদ, কিশোরগঞ্জ-৩ আসনের প্রার্থী মুজিবুল হক চুন্নু, কিশোরগঞ্জ-৫ আসনের প্রার্থী আফজাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরীফ সাদী, হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম নূরু মিয়া ও সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জের ছয়টি আসনে মহাজোটের প্রার্থীদেরকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য কিশোরগঞ্জবাসীর ভোট চান। এ সময় কিশোরগঞ্জের বক্তারা আগামী নির্বাচনে কিশোরগঞ্জের ছয়টি আসনই আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট প্রার্থীদের জয়ী করার আশ্বাস দেন।এ সময় রাষ্ট্রপতিপুত্র রাসেল আহম্মেদ তুহিন, জেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু সৈয়দ আশরাফুল ইসলামের পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। বৃষ্টি ও ঠান্ডা আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার  মানুষ স্টেডিয়ামে সমবেত হন।