Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

সুনামগঞ্জে গোয়েন্দা পুলিশের আভিযানে দুই চোর গ্রেফতার সুনামগঞ্জ

সুনামগঞ্জে গোয়েন্দা পুলিশের আভিযানে দুই চোর গ্রেফতার

সুনামগঞ্জ জেলা শহরের উকিলপাড়াস্থ ও নবীনগর এলাকা থেকে ২ চোরকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। গ্রেফতারকৃতরা হলেন মোঃ মামুন মিয়া (২২)। সে সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মোস্তফা মিয়ার ছেলে এবং অপরজনের নাম মোঃ আলী হোসেন (৩২) সে ও একই ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের ফজর আলীর ছেলে। 

রোববার সন্ধ্যায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই আমিনুল ইসলাম ও এ এস আই মামুন মিয়ার নেতৃত্বে পুলিশ সদস্যা গোপন সংবাদের ভিত্তিতে শহরের উকিলপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। 

স্থানীয়  ও পুলিশ সূত্রে জানা যায় এই গ্রেফতারকৃত দুই চোর দীর্ঘদিন ধরে জেলা শহর ও আশপাশে সাধারন মানুষজনের মোবাইল ফোন, মোটর সাইকেল স্বর্ণালংকারসহ বিভিন্ন ধরনের ইলেক্ট্রনিক্র জিনিসপত্র নির্বিঘ্নে চুরি করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সদর মডেল থানায় একাধিক চুরির মামলা রয়েছে। তাদেরকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান ডিবি পুলিশের এস আই মোঃ আমিনুল ইসলাম।   

এ ব্যাপারে ছ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ মোক্তাদির হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোয়েন্দা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

এই বিভাগের অন্যান্য খবর