Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ীতে ফ্রি মেডিকেল ক্যাম্প রাজবাড়ী

মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ীতে ফ্রি মেডিকেল ক্যাম্প

মহান বিজয় দিবস উপলক্ষে রবিবার ফরিদপুর রোটারী ক্লাব অব নিউটাউন এর উদ্যোগে এবং জার্নালিস্ট এসোসিয়েশেন ফর হিউম্যান রাইটস্ এ্যান্ড  ওয়েলফেয়ার ও মুষ্টি সমাজ কল্যাণ সংস্থা’র সার্বিক সহযোগীতায় রাজবাড়ীস্থ চন্দনী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে একটি ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। ক্যাম্পটি উদ্বোধন করেন, চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম সিরাজুল আলম চৌধুরী। 

ফরিদপুর রোটারী ক্লাব অব নিউটাউন এর প্রেসিডেন্ট প্রফেসর এমিরাটস্ ডা: শেখ ইউনুস আলীর নেতৃত্বে ১২ সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন। এ সময় বিনামূল্যে ঔষধও বিতরণ করা হয়। 

সমাজসেবক ও ব্যবসায়ী  রোটারিয়ান প্রভাত দাস বিষ্ণু, সমাজসেবক  রোটারিয়ান সুপ্রিয়া দাস দীপা, জার মহাসচিব রোটারিয়ান আশিফ মাহমুদ, সমাজসেবক রোটারিয়ান আঞ্জুমান আরা বেগম সামগ্রিকভাবে মেডিকেল ক্যাম্পটি পরিচালনা করেন। 

গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও মেডিকেল ক্যাম্পে অন্যান্যের মাঝে ফরিদপুর রোটারি ক্লাব অব নিউটাউন, জার্নালিস্ট এসোসিয়েশন ফর হিউম্যান রাইটস্ এন্ড ওয়েলফেয়ার এবং মুষ্টি সমাজ কল্যাণ সংস্থার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।