Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

রাজবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত রাজবাড়ী

রাজবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

রবিবার সকালে মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের উদ্যোগে নানা কর্মসুচী পালিত হয়েছে। সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয়, দলীয়, পতাকা উওলন করা হয়। 

এবং সেখানে নির্মিত মুক্ত মঞ্চে জাতীর জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন করা হয়। পুষ্পমাল্য অর্পন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চেীধুরী লাভলী প্রমুখ।

পরে সকলের অংশ গ্রহনে অনুষ্ঠিত হয় একটি বিজয় র‌্যালী। র‌্যালিটি জেলা সদরের শহীদ স্মৃতি চত্ত¡র এলাকায় গিয়ে শেষ হয় এবং সেখানে শহীদবেদিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

এর আগে ভোরে ৩১ বার তপোদ্ধনির মধ্য দিয়ে মহান বিজয় দিবসের অনুষ্ঠান শুরু করে জেলা প্রশাসন এরপর জেলা প্রশাসন পুলিশ প্রশাসনসহ সরকারী ও বেসরকারী সংগঠন জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জাতীর জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে। এবং সকাল ৯ টায় কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় কুচকাওয়াজ ও ডিসপ্লে।