Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

দেশে গণতন্ত্র ভুলন্ঠিত হওয়ার অন্যতম কারণ রাজনীতিবিদদের কু-কর্ম মুন্সিগঞ্জ

দেশে গণতন্ত্র ভুলন্ঠিত হওয়ার অন্যতম কারণ রাজনীতিবিদদের কু-কর্ম

জাকের পার্টির চেয়ারম্যান আলহাজ খাজা মোস্তফা আমির ফয়সল মুজাদ্দেদী বলেছেন, জাতীয় স্বার্থে রাজনীতিতে আসতে হয়েছে জাকের পার্টিকে। 
দীর্ঘ ২৯ বছর পেরিয়ে ৩০ শে পা দিয়েছে জাকের পার্টি। নৈতিক কর্তব্য, দেশবাসীর স্বার্থে জাকের পার্টি দেশবাসীর পাশে দাঁড়াবে।

এ সময় তিনি বলেন দেশে গণতন্ত্র ভুলন্ঠিত হওয়ার অন্যতম কারণ হচ্ছে এ দেশের রাজনীতিবিদদের কু-চিন্তা, কু-কল্পনা এবং তাদের কু-কর্ম। যত দিন হোন্ডা, গুন্ডা, মাদক-সন্ত্রাসী উৎখাত করতে না পারবে, তত দিন পর্যন্ত দেশে শান্তি ফিরে আসবে না। 

তিনি আরো বলেন সারা বাংলাদেশে ৯৮ আসনে জাকের পার্টির প্রার্থী দেওয়া হয়েছে। সবাই জাকের পার্টির প্রার্থীকে গোলাপ ফুল মার্কায় ভোট দিবেন। শনিবার মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বেঁজগাঁও জাকের পার্টি কার্যালয় সংলগ্ন মাঠে, জাকের পার্টি আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ সব কথা বলেন। মুন্সীগঞ্জ সাংগঠনিক জেলা পশ্চিম সভাপতি মো. আক্কাস আলী খালাসীর সভাপতিত্বে কর্মী সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, মুন্সীগঞ্জ-১ আসনে জাকের পার্টির মনোনীত প্রার্থী হাজী আতাউর রহমান খান, মুন্সীগঞ্জ-২ আসনের প্রার্থী আশ্রাফুল আলম প্রমুখ।