Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জ-৪ আসনে মহাজোট প্রার্থী মিসবাহ’র লাঙ্গলের সমর্থনে লিফলেট বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জ-৪ আসনে মহাজোট প্রার্থী মিসবাহ’র লাঙ্গলের সমর্থনে লিফলেট বিতরণ

সুনামগঞ্জ-৪ (সদর ও বিশ্বম্ভরপুর) আসনে মহাজোট প্রার্থী এড. পীর ফজলুর রহমান মিসবাহ’র লাঙ্গল প্রতিকের সমর্থনে লিফলেট বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বিকেলে জেলা বঙ্গঁবন্ধু সৈনিকলীগ ও জেলা তরুণলীগের আয়োজনে সদর উপজেলার বুড়িস্থল, শ্রীনাথপুর ও ইছাঘুরি বাজারে দিনব্যাপী লিফলেট বিতরণ শেষে স্থানীয় ইছাঘুরি বাজারে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মোল্লাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ আবুল ফজরের সভাপতিত্বে  ও সাধারন সম্পাদক রবীন্দ্র দাসের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা  বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (বাসক) সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফজলুল হক। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন তরুণলীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও জেলা তরুণলীগের আহবায়ক একে মিলন আহমেদ, জেলা বঙ্গঁবন্ধু সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল, সাধারন সম্পাদক রিংকু চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক এড. হারুনুর রশিদ, সদর উপজেলা বঙ্গঁবন্ধু সৈনিকলীগের সভাপতি মোঃ আব্দুল মতিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, বিশিষ্ট মানবাধিকারকর্মী মোঃ আনোয়ারুল হক, বিশিষ্ট মানবাধিকারকর্মী সিরাজুল ইসলাম শ্যামল, মোঃ জুয়েল আহমেদ, মঞ্জুরুল হাসান দুলাল, বিধান চন্দ্র দাস, মোল্লাপাড়া ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি আলী হায়দার, সাধারন সম্পাদক জুয়েল আহমেদ প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা  বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (বাসক) সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফজলুল হক বলেছেন আগামী একাদশ জাতীয় নির্বাচন একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। এই নির্বাচনে দুটি পক্ষে মাঠে সক্রিয় রয়েছে। একপক্ষ হলো মুক্তিযুদ্ধের চেতনা দানকারী দল অফরটি হচ্ছে স্বাধীনতা বিরোধী জোট। তাই নতুন প্রজন্মের ভোটারসহ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে আগামী ৩০ ডিসেম্বর বুঝেশুনে ভোট প্রদান করতে হবে এজন্য আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থীদের কোন বিকল্প নেই। তিনি নৌকা প্রতিকে ভোট প্রদানের জন্য জেলাবাসীর প্রতি আহবান জানান।

এই বিভাগের অন্যান্য খবর