Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

বালিয়াকান্দিতে সপ্তম শ্রেণীর মাদরাসা ছাত্র নিখোঁজ রাজবাড়ী

বালিয়াকান্দিতে সপ্তম শ্রেণীর মাদরাসা ছাত্র নিখোঁজ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ৩দিন ধরে সপ্তম শ্রেণীর এক মাদরাসা ছাত্র নিখোঁজ রয়েছে। ওই ছাত্রের নাম, সিপার হোসেন (১৫)। তার পিতার নাম, মৃত হাসেন মিয়া। বাড়ী বালিয়াকান্দি ইউনিয়নের তালপট্রি। সে বালিয়াকান্দি দাখিল মাদরাসার সপ্তম শ্রেণীর ছাত্র। শনিবার সকালে থানায় জিডি করেছে ওই ছাত্রের মা জরিনা বেগম।

নিখোঁজ ছাত্রের মা জরিনা বেগম জানান, বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে বালিয়াকান্দি ওয়াপদা মোড় এলাকায় সিপারকে ঘুরতে দেখেছে লোকজন। তারপর থেকেই কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ীর মোবাইল নম্বরে ফোন করে বলেছে, আমাকে মধুখালী রোড দেখিয়ে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে মাইক্রোতে করে উঠিয়ে নিয়ে যায় ৪জন। মা আমাকে বাঁচাও, ওরা একটি অন্ধকার ঘরে আটকে রেখেছে। ওরা শিশু পাচারকারী চক্র। জায়গাটা কোথায় তাও বলতে পারছে না। এরপর থেকে ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। 

বালিয়াকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মানিক জানান, বিষয়টি শনিবার সকালে আমাকে জানালে সিপার হোসেনের মা জরিনা বেগমকে নিয়ে থানায় গিয়ে একটি সাধারন ডায়রী করা হয়েছে। ( বালিয়াকান্দি থানার সাধারন ডায়রী নং ৫৯৯, তাং-১৫-১২-১৮ইং)। এখন পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি।
বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়েদুর রহমান জানান, শনিবার সিপারের মা থানায় একটি সাধারন ডায়রী করেছে। বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে।