Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

মাদারীপুরে বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারনায় হামলা, আহত ২ মাদারীপুর

মাদারীপুরে বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারনায় হামলা, আহত ২


জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনের বিএনপির  প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমটির সহগনশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান খোকন তালুকদারের নির্বাচনী প্রচারনায় বাঁধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এসময় দূর্বৃত্তরা হামলা চালিয়ে প্রচার কার্যক্রমেরত মাইক ও ঈজিবাইক ভাংচুর করা হয়। তাদের বাধা দিলে দুই বিএনপির  প্রচারকর্মী আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয় থানায় অভিযোগ করা হয়েছে। শুক্রবার রাতে এ হামলার ঘটনা ঘটে।

উপজেলা বিএনপির সভাপতি মোঃ ফজলুল হক বেপারী বলেন, বিএনপির প্রার্থী আনিসুর রহমান খোকন তালুকদারের ধানের শীষে প্রতীকের প্রচারের জন্য ঈজিবাইক যোগে মাইকিং করতে উপজেলার সাহেবরামপুর এলাকার তাজুরব্রীজ যান প্রচারকর্মী ইমরান কবিরাজ ও শান্ত তালুকদার। এসময় একদল দূর্বৃত্তরা হঠাৎ করে প্রচার মাইককে লক্ষ করে হামলা চালায়। এবং প্রচার কাজে ব্যবহৃত ঈজিবাইকটি ভাংচুর করা হয়। তাদেরকে বাধা দিলে ইমরান কবিরাজ ও শান্ত তালুকদারকে মারধর করা হয়। আহতদেরকে কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়।
বিএনপির প্রার্থী আনিসুর রহমান খোকন তালুকদার বলেন, এ ন্যাক্কারজনক হামলার তিব্র নিন্দা জানাই। এ হামলার বিষয় আমরা পুলিশকে অবহিত করেছি। মুলত আমরা চাই সাধারন মানুষকে একটা শান্তিপূর্ন নির্বাচন উপহার দেয়ার। এ ব্যাপারে কালকিনি এসআই সঞ্জয় কুমার বলেন, আমরা শুনেছি প্রচার করতে গেলে ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটেছে।