Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

সুনামগঞ্জের দিরাই ও শাল্লা উপজেলা কানেকটিং রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন সুনামগঞ্জ

সুনামগঞ্জের দিরাই ও শাল্লা উপজেলা কানেকটিং রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন

সুনামগঞ্জের শাল্লা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মোক্তাদির হোসেনের ঐকান্তিক প্রচেষ্টায় স্থানীয় জনসাধারন কর্তৃক স্বেচ্ছাশ্রমের মাধ্যমে দিরাই ও শাল্লা উপজেলা কানেকটিং রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার বিকেলে এই কাজের উদ্বোধন করেন শাল্লা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মোক্তাদির হোসেন ও শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান গণেন্দ্র চন্দ্র সরকার। এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ আল জিনাত, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব ছোবাাহনি চৌধুরী, শাল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল শহীদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম, উপজেলা মৎস্য অফিসার মামুনুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আল আমিন চৌধুরী, হবিবপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল, বাহারা ইউপি চেয়ারম্যান বিধান চন্দ্র চৌধুরী, শাল্লা উপজেলা শিক্ষা আফিসার দ্বীন মোহাম্মদ, এলজিইডি উপ সহকারী প্রজেক্ট  অফিসার মোঃ নুরুজ্জামান ও দৈনিক সিলেট ডাকের শাল্লা উপজেলা প্রতিনিধি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।  

শাল্লা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মোক্তাদির হোসেন বলেন, এই দিরাই ও শাল্লা কানেকটিং রাস্তায় ব্রীজগুলোর এপ্রোচ  এর মাঠি ভরাট না থাকার কারণে রাস্তাটি জনসাধারনের চলাচলের অনুপযোগী হয়ে পড়েছিল। কিন্তু সাধারন জনগন স্বেচ্ছাশ্রমের মাধ্যমে এই কানেকটিং রাস্তাটি নির্মাণ কাজ সম্পন্ন হলে এই অঞ্চলের মানুষের চলাচলের জন্য রাস্তাটি একটি মাইল ফলক ভ’মিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এই বিভাগের অন্যান্য খবর