Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

গণসংযোগ-উঠান বৈঠকে ব্যস্ত সময় কাটাচ্ছেন শিল্পমন্ত্রী আমু ঝালকাঠি

গণসংযোগ-উঠান বৈঠকে ব্যস্ত সময় কাটাচ্ছেন শিল্পমন্ত্রী আমু

ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনের মহাজোটের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হেভিওয়েট নেতা শিল্পমন্ত্রী আমির হোসেন আমু নির্বাচনী এলাকায় গণসংযোগ, প্রচারণা ও উঠান বৈঠকে ব্যস্ত সময় পার করছেন। শুক্রবার সকাল থেকে তিনি জন্মস্থান শেখেরহাট ইউনিয়নের বারুহার, শিরযুগ, মির্জাপুর, বংকুরা, গুয়াটন, শ্রীমন্তকাঠি, দেউলকাঠি, ছত্রকান্দায় এলাকায়, বিকেলে নলছিটির মগড় ইউনিয়নের ষাটপাকিয়া ফেরীঘাট, রায়াপুর বটতলা, মগড় (আমিরাবাদ) ইউনিয়ন পরিষদ চত্ত্বরে গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করেন। এতে স্বস্ফুর্তভাবে মানুষের ঠল নামে। বিশেষ করে মহিলাদের ব্যাপক অংশগ্রহণে এবারের নির্বচনকে ইতিবাচক মনে করছেন সাধারন। এলাকার জনসাধারণ হাতে বানানো নৌকা প্রতিক, পোস্টার, ফেস্টুন নিয়ে প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। পথসভা ও উঠান বৈঠকে এলাকার সাধারন জনগন শিল্পমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে বিভিন্ন স্থানে বরণ করেন। 

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু’র সাথে গণসংযোগে অংশ নেন মন্ত্রীর ব্যক্তিগত সহকারী ফখরুল মজিদ কিরণ, জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম, সাধারন সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারসহ আওয়ামীলীগ  ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। 

এছাড়াও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ১২ ডিসেম্বর বুধবার বাদ মাগরিব ঝালকাঠি পৌরসভায়, লঞ্চঘাট এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠক করেন। ১৩ ডিসেম্বর বৃহস্পতিবার পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়কে গণসংযোগ এবং আড়দ্দার পট্টিস্থ আজাদ ভান্ডারের সামনে উঠান বৈঠক করেন। উঠান বৈঠক শেষে একটি খোলা ভ্যানে দাড়িয়ে হাত তুলে জনসাধারনকে শুভেচ্ছা জানান এবং গণসংযোগ করেন।