Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আগামীতে ক্ষমতায় আসলে গ্রাম শহরে রুপান্তরিত হবে : শিক্ষা প্রতিমন্ত্রী রাজবাড়ী

আগামীতে ক্ষমতায় আসলে গ্রাম শহরে রুপান্তরিত হবে : শিক্ষা প্রতিমন্ত্রী

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী বলেছেন, আগামীতে ক্ষমতায় আসলে গ্রাম শহরে রুপান্তরিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন পদ্মা সেতুর কাজ শেষ হলে দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু করা হবে। এই অঞ্চলে পদ্মা সেতু হলে হবে নতুন নতুন শিল্পায়ন, মিল কারখানা। বাড়বে কর্মসংস্থান। রাজবাড়ীর উৎপাদিৎ কৃষি পন্য সহজেই পৌছে যাবে ঢাকায় কৃষক পাবে ন্যায্য মূল্য।

প্রতিমন্ত্রী আরো বলেন, উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে। আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে কারন আওয়ামী লীগ মানেই উন্নয়ন, শেখ হাসিনা মানেই উন্নয়ন, বঙ্গবন্ধু মানেই উন্নয়ন, সে জন্য আমরা উন্নয়নকে বিশ্বাস করি।

শুক্রবার সকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগ কার্যালয়ে শহীদ বুদ্ধিজীবি দিবসের আলোচনা সভায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী এসব কথা বলেন।

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বারের সভাপতিত্বে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী। জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব, এ্যাডভোকেট সফিকুল আজম মামুন, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডভোকেট সফিকুল হোসেন প্রমুখ। পরে অনুষ্ঠিত হয় মিলাদ মাহফিল।

এরআগে সকালে শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে কালো পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।