Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৩ ডিসেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৩ ডিসেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : সন্তানের জন্য সকালের দিকে কোনও সমস্যা বাড়তে পারে। আজ আপনার কোনও ভাল কাজের জন্য নিকট আত্মীয়ের কাছে গৌরব বৃদ্ধি হতে পারে। শত্রুর মোকাবিলা করতে অক্ষম হবেন। নতুন কোনও প্রেম প্রণয়ে জড়িয়ে পড়তে পারেন। বাতজ সমস্যা। আজ প্রেম থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে। ভ্রমণে গিয়ে অপদস্ত হতে পারে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্য সিদ্ধি।

বৃষ : আজ কিছু অর্থ প্রাপ্তির যোগ আছে। কোনও কারণে শরীরে উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সমাজে কোনও দিক দিয়ে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য দিনটা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। আজ সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে। পড়ে থাকা প্রেমে জট খুলে যেতে পারে। রহস্য বিদ্যার জন্য ভাবনা চিন্তা করতে পারেন। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা।

মিথুন : আজ সকাল থেকে কপালে দুর্ভোগ বাড়তে পারে। নিজের বুদ্ধির ভুল না হলে ব্যবসায় সাফল্য লাভ। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। মহিলাদের জন্য চাকরির শুভ সময়। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। আজ নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। বায়ুপথ এড়িয়ে চলাই শ্রেয়। ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান।

কর্কট : খারাপ কোনও চিন্তা আজ সারাদিন দুশ্চিন্তা বাড়াতে পারে। আজ কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে। পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি। চেষ্টা না করলে আজ ব্যবসায় কোনও রূপ সাফল্য পাবেন না।

সিংহ : বাড়িতে আত্মীয় আসা নিয়ে চিন্তা। আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত। পরিবারের সকলে মিলে ভ্রমণ। সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধূলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারী ব্যবসায় পা না বাড়ানোই ভাল। স্ত্রীর জন্য অর্থ ব্যয় হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে।

কন্যা : সকালের দিকে বুকের যন্ত্রণায় কষ্ট বৃদ্ধি। আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্বে থাকবে। নতুন কোনও কর্মের যোগাযোগ হতে পারে। আজ সারা দিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। আবেগ না কমাতে পারলে সমস্যা হতে পারে। নাটকের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। বয়সে ছোট কাউকে সাহায্য করতে হতে পারে।

তুলা : আজ মনে শান্তি থাকবে। প্রতিবেশীদের কাছে আজ খুব জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায় শুভ কিছু হতে গিয়ে বাধা আসবে। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিজেদের কোনও লোক শত্রুতা করতে পারে। পড়াশোনার দিকে কোনও বাধা আসতে পারে।

বৃশ্চিক : কোনও আটকে থাকা কাজ আজ শএষ করার চেষ্টা করুন, সাফল্য পাবেন। আজ কোনও কারণে কিছু অর্থ হাতে আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির ভাল সাহায্য পাবেন আজ। ব্যবসায় কোনও বাধার জন্য মাথা গরম হবে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। রাস্তাঘাটে কোনও বিবাদ থেকে সাবধান। পেটের যন্ত্রণা বাড়তে পারে। দুপুরের পড়ে ব্যবসা ভাল যাবে।

ধনু : দিনটি আজ খুব খারাপ যাবে না। কর্মস্থানে আজ কোনও কজে বিপদের ঝুঁকি আসতে পারে। মাথায় কোনও চোট লাগা থেকে সাবধান। প্রেমের ব্যাপারে হতাশা। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি পাবে। বন্ধুমহলে কোনও বিবাদ হতে পারে। ধর্ম ব্যাপারে কোনও খরচ। ব্যবসার দিকে ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীরে নিয়ে কোনও চিন্তা। ভাইয়ের সঙ্গে কোনও আলোচনা হতে পারে।

মকর : কোনও মিথ্যা অপবাদ জুটতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে কিছু শুভ পরিবর্তন। বাড়তি খরচের জন্য কোনও চিন্তা বৃদ্ধি। আজ কোনও প্রিয়জনের উপর ঘৃণা আসতে পারে। অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হতে পারে। আর্থিক ব্যাপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদের সমাধান।

কুম্ভ : বিবাহের ব্যাপারে কোনও আলোচনা। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। আজ কর্মস্থানে আপনার নিন্দা বৃদ্ধি পাবে। কোনও বিবাদের জন্য ক্ষতি হতে পারে। দুপুরের পড়ে পায়ের কোনও অংশে ব্যথা বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল ফলের আশা করতে পারেন। বাড়তি কিছু খরচ হতে পারে।

মীন : কাজের দিকে একটু বাধার মুখে পড়তে হতে হবে। আজ অপরের ভালবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য ভাল সময়। কোনও বাহিরের বিবাদ বাড়িতে আসতে পারে। ব্যবসার ব্যাপারে কোনও চিন্তা। রক্তচাপ হেরফের হতে পারে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পিতার কোনও সম্পত্তি লাভের সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা। অপরের কোনও শরীর খারাপ নিয়ে খরচ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা।