Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১২ ডিসেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১২ ডিসেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : অতিরিক্ত লোভের জন্য আজ বিপদ বাড়তে পারে। আজ ব্যবসার দিক শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হওয়ার সম্ভাবনা। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের থেকে একটু দূরে থাকুন। আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারে। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধুলায় নাম করার ভাল সুযোগ আছে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ।

বৃষ : আজ সকাল থেকে ব্যবসায় কোনও বাধা চিন্তার কারণ হতে পারে। পুরনো বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় অশান্তি বৃদ্ধি পেতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা। বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল। ভ্রমণের সুযোগ আছে। পিতার সঙ্গে কোনও ছোট বিষয়ে তর্ক বাধতে পারে।

মিথুন : আজ কাজে বা ব্যবসায় অতিরিক্ত কষ্ট বাড়বে কিন্তু লাভ কম হবে। আজ নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন, যার ফলে সকলের প্রীতিলাভ করবেন। কোনও বন্ধু আজ আপনাকে ঠকাতে পারে। স্বামী, স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তরের সৃষ্টি হতে পারে। মহিলা সংক্রান্ত বিপত্তি ঘটতে পারে। আজ কর্মের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চ বিদ্যার্থী ও সরকারি কর্মচারীদের শুভ দিন। আপনার কোনও ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদ।

কর্কট : আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আজ আপনার উদারতা আপনাকে বিপদে ফেলতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ন্যায্য পাওনা পাবেন না। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করতে হতে পারে। আজ কোনও দুঃস্বপ্ন আপনাকে বিচলিত করতে পারে। কোনও গুণী ব্যক্তির সান্নিধ্যে মনে শান্তি লাভ। মূল্যবান কোনও উপহার পেতে পারেন। পেটের সমস্যার জন্য পড়াশোনার কোনও ক্ষতি হতে পারে।

সিংহ : আজ স্ত্রীর উপর কোনও কারণে ক্ষোভ বাড়বে। আজ একা কোথাও ভ্রমণে যাওয়ার ইচ্ছে হতে পারে। সংসারে প্রচুর দায়িত্ব বৃদ্ধি হওয়ার যোগ। ভাইবোনরা আজ আপনার সঙ্গে ছলনা করতে পারে। কোনও স্থান থেকে পড়ে গিয়ে চোট লাগতে পারে। রাজনৈতিক কোনও বিপাকে পড়ার আশঙ্কা রয়েছে, সাবধান থাকুন। সন্তানদের কাছ থেকে প্রতারণায় মনোকষ্ট। কর্মসূত্রে বিদেশ যাত্রা। হঠাৎ কিছু সুস্বাদু আহার পাওয়ার সম্ভাবনা। পড়াশোনার জন্য আজ একটু চাপ বাড়তে পারে।

কন্যা : আজ ঠাকুরের চিন্তা মনে খুব আনন্দ দেবে। প্রিয়জনের চিকিৎসা বিভ্রাটে কাজ কর্মে বাধা। তৃতীয় কাউকে ঘিরে প্রেমে অশান্তি। দন্ত পীড়ায় ভোগান্তি। লটারি কাটার জন্য দিনটি শুভ। আপনার সন্তানের পড়াশোনায় নজর দেওয়া প্রয়োজন। আজ মানসিক শান্তি থাকলেও শারীরিক কষ্ট বাড়বে। হঠাৎ কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। চাকরির সুখবর পেতে পারেন। দীর্ঘ চলা কোনও মামলা থেকে নিষ্কৃতি পেতে পারেন। সন্তানদের নিয়ে মনে শান্তি। অতিরিক্ত খরচের জন্য বাড়িতে বিবাদ হতে পারে।

তুলা : আজ সারা দিন নিজের বুদ্ধির দ্বারা ব্যবসায় ভাল ফল পাবেন। বাজে কথা বলে বন্ধুর সঙ্গে অশান্তি। আত্মীয়দের থেকে কোনও রূপ উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কারও সঙ্গে জমি ক্রয় নিয়ে আলোচনা হতে পারে। দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কুটুমদের সঙ্গে অশান্তি থেকে সাবধান থাকুন। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। দুপুরের পরে মাথায় কোনও রূপ আঘাত লাগতে পারে।

বৃশ্চিক : অতিরিক্ত খরচের জন্য স্বামী, স্ত্রী আলোচনা। আজ অতিরিক্ত কর্মব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দেবে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। আজ কারও উপকার করতে যাবেন না। আজ কোনও কারণে আপনি হাসির পাত্র হতে পারেন। আজ গুরুজনদের সুপরামর্শে কোনও বিপদ থেকে মুক্তি পেতে পারেন। উচ্চাকাঙ্খী কোনও মহিলার ফাঁদে পড়তে পারেন। গৃহে সুখ শান্তি বজায় থাকবে। আজ প্রেমে কোনও বাধা নেই।

ধনু : আজ সকাল থেকে একটু সাবধানে চলা ফেরা করা দরকার, কোনও প্রকার আঘাত লাগতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারণে অর্থ প্রাপ্তি হতে পারে। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের জন্য দিনটা খুব শুভ। আজ সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। আজ দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে।

মকর : আজ পড়ে থাকা কোনও কাজ করে ফেলুন, দিনটি আপনার জন্য খুব ভাল। আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। খুব কাছের কারও খুশির খবর পেতে পারেন। সেবামূলক কাজে শান্তি। আজ মাথার কোনও সমস্যা বা ব্যথা ফিরে আসতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। সন্তানদের নিয়ে নাজেহাল হতে হবে।

কুম্ভ : ভ্রমণে কোনও বিবাদ বাধতে পারে। আজ বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি লাগতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও ভ্রমণের পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারণে অস্থিরতা বৃদ্ধি পাবে। ছোটখাটো চোট লাগতে পারে। আজ খেলাধূলা সংক্রান্ত ভাল কোনও খবর আসতে পারে। কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। বেশি উঁচু স্থানে উঠবেন না। কেউ আপনাকে অপমান করার চেষ্টা করতে পারে। পড়াশোনার জন্য একটু চাপ বাড়তে পারে।

মীন : শরীরে কোনও যন্ত্রণা বাড়তে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা –বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধতে পারে। কর্মক্ষেত্রে আজ খুব বুঝে কথা বলুন। আজ অর্থ আগমন খুব ভালই থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতোবিরোধ। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। পূজা পাঠের জন্য অর্থ দান।