Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

টুঙ্গিপাড়া থেকেই ভোটের প্রচার শুরু করছেন প্রধানমন্ত্রী জাতীয়

টুঙ্গিপাড়া থেকেই ভোটের প্রচার শুরু করছেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে আজ বুধবার টুঙ্গিপাড়া থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারকাজ শুরু করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গোপালগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের কাছে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত পাঠানো এক ফ্যাক্সবার্তার মাধ্যমে এ খবর জানা যায়।

বার্তায় জানানো হয়, আগামীকাল দুপুর সাড়ে ১২টার দিকে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী। পরে দুপুর আড়াইটার দিকে নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি।

রাতে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় অংশগ্রহণের কথা শেখ হাসিনার। টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত্রিযাপন করে পরদিন বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তিনি সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা দেবেন বলে বার্তায় উল্লেখ করা হয়।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনে উৎসবের আমেজ বিরাজ করছে। নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে সঞ্চার হয়েছে বিপুল উৎসাহ-উদ্দীপনার। নির্বাচনী প্রচার ঘিরে মুখর হয়ে উঠেছে কোটালীপাড়া-টুঙ্গিপাড়া উপজেলা। বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে কোটালীপাড়াকে।