Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জ-৪ আসনে মহাজোট প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে জেলা যুবলীগের প্রস্তুতি সভা সুনামগঞ্জ

সুনামগঞ্জ-৪ আসনে মহাজোট প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে জেলা যুবলীগের প্রস্তুতি সভা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ (সদর ও বিশ্বম্ভরপুর) আসনে মহাজোট প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে সুনামগঞ্জ জেলা যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

রোববার বিকেলে জেলা যুবলীগের আয়োজনে শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাব মিলনায়তে এ সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও সংগঠনের সদস্য রনজিৎ চৌধুরী রাজনের সঞ্চালনায় প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মোঃ বেলাল হোসেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ (সদর ও বিশ্বম্ভরপুর) আসনের বর্তমান সংসদ সদস্য ও মহাজোট প্রার্থী জেলা জাতীয়পার্টির আহবায়ক এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলুল হক আতিক, জেলা আওয়ামীলীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আসাদুজ্জামান সেন্টু, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস, এডভোকেট কল্লোল তালুকদার চপল, এডভোকেট আজাদুল ইসলাম রতন ও সদর যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জল প্রমুখ।
 
প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মোঃ বেলাল হোসেন বলেন, আসন্ন একাদশ জাতীয় নির্বাচন এই দেশের মানুষের জন্য একটি চ্যালেজিং নির্বাচন। এই নির্বাচন দুটি ধারায় বিভক্ত একটি হচ্ছে মুক্তিযুদ্ধের চেতনার শক্তি অপরটি হচ্ছে মুক্তিযুদ্ধকালীন সময়ে স্বাধীনতা বিরোধী শক্তি। তাই দেশে বর্তমান তরুণ নতুন ভোটার প্রায় দুইকোটির উপর রয়েছেন। তাই সবাইকে বিবেচনায় নিয়ে দেশের উন্নয়নের ধারার অব্যাহত রাখতে স্বাধীনতা যুদ্ধে নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদশ আওয়ামীলীগ, সহযোগি সংগঠন ও মহজোটের প্রার্থীকে বিজয়ী করতে না পারলে দেশ আবারো মহাসংকটে পতিত হতে। স্বাধীনতা বিরোধী জামায়াত বিএনপির সাথে যারা আতাত করে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করেছেন তারা হচ্ছে ক্ষমতালোভী আর্দশহীন ও জনশূন্যহীন নেতা । আজ যদি মুক্তিযুদ্ধের পক্ষের মানুষজন নির্বাচনে মহাজোটের প্রার্থীকে বিজয়ী করতে ভূল করেন তাহলে এর মাশুল জাতিকে দিতে হবে। তাই দেশের এই উন্নয়ন ও অগ্রযাত্রা যাতে বাধাগ্রস্থ না হয় সেজন্য যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে অতন্ত্র প্রহরীর মতো কাজ করার আহবান জানান।  

সভাপতির বক্তব্য সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ তার সংগঠনের প্রতিটি নেতাকর্মী সকল ভেদাভেদ ও অন্তকলহ দূর করে দলের স্বার্থে দেশের আপামর জনগনের স্বার্থে নৌকা কিংবা লাঙ্গলের প্রার্থী যেই হবেন তাকে সবর্স্ব শক্তি দিয়ে বিজয়ী করার আহবান জানান। তিনি বলেন স্বাধীনতা বিরোধী জামায়াত বিএনপির সাথে সুবিধাবাদী কিছু নেতারা মুখে মুক্তিযুদ্ধের কথা বললেও গোপনে স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরের সাথে হাত মিলেয়ে একদিকে ২০ দলীয় জোট ও অপরদিকে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করে নির্বাচন করতে আসছেন। কিন্তু তারা এই নির্বাচনকে বানচাল করার জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দন্ডপ্রাপ্ত পলাতক আসামী তারেক রহমানের দিক নির্দেশনায় গভীর ষড়যন্ত্র চলছে। এজন্য জেলা ও উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে সুনামগঞ্জ ৫টি আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের আগামী ৩০ ডিসেম্বর ভোট বিপ্লবরে মাধ্যমে বিজয়ী করে শেখ হাসিনাকে আসনগুলো উপহার দেয়ার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন এবং কোন নেতাকর্মীর গাফলতি মেনে নেয়া হবে না বলেও হুশিয়ারী উচ্ছারন করেন খায়রুল হুদা চপল। 

এই বিভাগের অন্যান্য খবর