Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

ভোটের দিন সকাল সকাল ভোটকেন্দ্রে আসবেন : পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী দিনাজপুর

ভোটের দিন সকাল সকাল ভোটকেন্দ্রে আসবেন : পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী

ভোটের দিন সকাল সকাল পরিবারের সকল সদস্যদের নিয়ে ভোটকেন্দ্রে আসবেন। কেউ ভোট না দিয়ে বাড়িতে বসে থাকবেন না। যত দ্রুত সম্ভব নিজের ভোট নিজে দিয়ে অন্যদের ভোট দানে উদ্বৃত্ত করবেন।

জমিরউদ্দীন শাহ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আঙ্গারপাড়া ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি’র সহধর্মিনী মিসেস শাহীন আলী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা সকলে নৌকা মার্কায় ভোট দিবেন। আর পররাষ্ট্রমন্ত্রী মহোদয় অসুস্থ থাকায় তাঁর জন্য সকলে দোয়া করবেন।

আঙ্গারপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ধীমান দাসের সঞ্চালনায় বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ্, উপজেলা আ’লীগের সভাপতি শাহ্ আঃ জব্বার, সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম ও আতোয়ার হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক হাফিজ সরকার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শামসুর রহমান পারভেজ, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পলি রানী রায় ও সাধারন সম্পাদক আফরোজা পারভিন, উপজেলা যুব আ’লীগের যুগ্ন আহবায়ক প্রদীপ কুমার রায় বিদ্যুৎ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রেজাউল করিম প্রমুখ।

এছাড়াও উপজেলা আ’লীগের সভাপতি শাহ্ আঃ জব্বার ও সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে বিএনপি-জামায়াত-জাপার ৬১জন নেতাকর্মীর পরিবারের সকল সদস্য আ’লীগে যোগদান করেন।