Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

কালকিনিতে বিএনপির নির্বাচনী কার্যালয় ভাংচুরের অভিযোগ মাদারীপুর

কালকিনিতে বিএনপির নির্বাচনী কার্যালয় ভাংচুরের অভিযোগ


সংসদ নির্বাচনীকে কেন্দ্র করে মাদারীপুর কালকিনি উপজেলার চরদৌলত খাঁন ইউনিয়ন বিএনপির নির্বাচনী কার্যালয় ভাংচুর করেছে দূর্বৃত্তরা। তবে বিএনপির দাবী আ’লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা এ হামলার ঘটনা ঘটিয়েছে। শুক্রবার রাতে এ হামলার ঘটনা ঘটেছে।

এলাকা ও অভিযোগ সুত্রে জানাগেছে, চরদৌলত খান ইউনিয়নের সিডিখান উচ্চ বিদ্যালয় সংলগ্ন বিএনপির কার্যালয়ে মাদারীপুর-৩ আসনের ধানের শীষের প্রার্থী আনিসুর রহমান খোকন তালুকদার সন্ধ্যায় তার কর্মী-সমর্থকদের নিয়ে শান্তিপূর্নভাবে এক মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভা শেষে তিনি চলে যাওয়ার পরেই একদল দূর্বৃত্তরা ইউপি নির্বাচনী কার্যালয় হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাংচুর করে।

উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক শিকদার মামুন বলেন, আমাদের কর্মী সমর্থকদের প্রার্থী খোকন তালুকদারের মতবিনিময় ছিল সন্ধ্যায়। আলাপ-আরোচনা শেষে আমরা অফিস থেকে আমরা বের হওয়ার পর অফিসে হামলা চালিয়েয়ে আ’লীগের কর্ম-সমর্থকরা। এ সময় অফিসের আসবাপত্র ভাংচুর করা হয়।

বিএনপির মনোনীত প্রার্থী আনিসুর রহমান খোকন তালুকদার বলেন, আমাদের নির্বাচনী দলীয় কার্যালয় ভাংচুর চালানো হয়েছে। আমাদের নেতা-কর্মীরা আতঙ্কের মধ্যে রয়েছে।
চরদৌলত খান ইউপি আ’লীগের সভাপতি চানমিয়া শিকদার বলেন, এখানে কোন ভাংচুরের ঘটনা ঘটেনি। আসলে বিষয়টি গুজব ছাড়া কিছু নয়।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। তবে সেখানে ভাংচুরের আলামত পাওয়া যায়নি।