Opu Hasnat

আজ ১২ ডিসেম্বর বুধবার ২০১৮,

আজ ০২ ডিসেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০২ ডিসেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : দুপুরের পরে শরীর খুব একটা ভাল থাকবে না। আজ সারা দিনে যে কোনও সময় নিজের কাজের জন্য বদনাম হতে পারে। খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তির সম্ভাবনা। সন্তান স্থান শুভ। আজ ভাল কোনও সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা এলেও সাফল্য থাকবে, তবে দেরিতে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে খরচ বৃদ্ধি পাবে। পারিবারিক ভ্রমণ হতে পারে।

বৃষ : বাড়িতে কোনও খারাপ কথার জন্য বিবাদ বাধতে পারে। আজ পথে ঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ আসতে বাধা। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন।

মিথুন : খারাপ সঙ্গ থেকে সাবধান থাকুন। বাড়িতে প্রতিবেশী আসার যোগ। প্রিয়জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় কোনও ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে। অর্থের দিক থেকে দিনটি ভাল হবে।

কর্কট : চিকিৎসা সংক্রান্ত খরচ বৃদ্ধি। কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারে ব্যয় বাড়তে পারে। সাধুদের কিছু সাহায্য করবার জন্য মনে আনন্দ। ব্যবসার দিকে শুভ খবর আসতে পারে। রক্তচাপে হেরফের নিয়ে চিন্তা হবে। আজ দিনটি ভাল কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে কোনও চিন্তা।

সিংহ : দুপুরের পরে ভাল কোনও কাজের খবর আসতে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। দামি ভজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল নয়। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। চিকিৎসায় প্রচুর ব্যয় হতে পারে।

কন্যা : অনেক দিনের কোনও পরে থাকা কাজের যোগাযোগ। আজ সকালের দিকে কোনও স্বপ্নপূরণ হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে কোনও যন্ত্রণা হতে পারে। স্বামী/স্ত্রী সন্দেহবাতিক হওয়ার জন্য বাড়িতে অশান্তি হতে পারে। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। ব্যবসার স্থানে কাজের চাপ। পড়াশোনার জন্য আজ কোনও বাধা আসতে পারে।

তুলা : একাধিক কোনও পথে আয়ের চেষ্টা বাড়তে পারে। স্ত্রীর প্রতি অভিমান বৃদ্ধি। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনও খরচ  বাড়তে পারে। কেউ ভাল মানসিকতার সুযোগ নিতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে কোনও খারাপ কিছু ঘটতে পারে।

বৃশ্চিক : আত্মীয়দের নিয়ে হঠাৎ কোনও বিবাদ হতে পারে। প্রেম প্রণয়ে বিবাদ থেকে সাবধান। ব্যবসার কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। বাড়তি কোনও ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্য আসতে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলবার জন্য দুঃখ বোধ হতে পারে। দাঁতের কোনও সমস্যা বাড়তে পারে।

ধনু : আজ সারা দিন মনে একটা উদাসিন ভাব থাকতে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর বাড়িতে আসার সম্ভাবনা। অযথা ভ্রমণ হতে পারে। সামাজিক কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে।

মকর : বন্ধুর থেকে অপমানিত হওয়ার যোগ। আত্মীয় নিয়ে কোনও বিবাদ থেকে সাবধান থাকুন। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্ক থেকে জয় লাভ করবার জন্য আনন্দ। আর্থিক ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক কাজ করেও অনেক কাজ বাকি থাকবে। মাথার যন্ত্রণা হতে পারে। স্বামী, স্ত্রী বিবাদ মিটে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

কুম্ভ : ব্যবসায় অশান্তি কেটে যেতে পারে। ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি কোনও লাভ হতে পারে। প্রিয়জনের থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়।

মীন : প্রেমের জন্য নিজের লক্ষ্য থেকে দূরে যেতে পারেন। আজ কোনও কাজে অর্থ নষ্ট হবে। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে সারা দিন। রক্তচাপ বাড়তে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হতে পারে।