Opu Hasnat

আজ ১২ ডিসেম্বর বুধবার ২০১৮,

সৌদি আরবে মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সুস্থতা কামনায় দোয়া প্রবাস

সৌদি আরবে মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সুস্থতা কামনায় দোয়া

সভাপতিমন্ডলীর সদস্য জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপির সুস্থতা কামনায় সৌদি আরবের রাজধানী রিয়াদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
বৃস্হপতিবার (২৯ নভেম্বর)রাতে সৌদি আরবরিয়াদের ইশারা আরবাইন, আল নাছিম এলাকার বিসমিল্লাহ হোটেলে প্রবাসী কিশোরগঞ্জজেলা আওয়ামী পরিবার (আওয়ামী লীগ) এই দোয়া মাহফিলের আয়োজন করে।

 দোয়া মাহফিল রিয়াদের প্রবাসী কিশোরগঞ্জ জেলা আওয়ামী পরিবার (আওয়ামী লীগ) সভাপতি আলহাজ্ব মাজহারুলইসলাম রুবেলের সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন রিয়াদের প্রবাসীকিশোরগঞ্জ জেলা আওয়ামী পরিবার (আওয়ামী লীগ) এর হাবিবুর রহমান উদয় রেজভী। রিয়াদেরপ্রবাসী কিশোরগঞ্জ জেলা আওয়ামী পরিবার (আওয়ামী লীগ) এর সাংগঠনিক স¤পাদক মোখলেছুর রহমান এর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি জাফর ভ‚ঁইয়া,সাধারণ স¤পাদক জুনায়েদ আল হাসান, যুগ্ম সাধারণ স¤পাদক হাজী আকবর আলী খান,সহ-সাংগঠনিক স¤পাদক সাইফুল ইসলাম চেশতী, ক্রিড়া বিষয়ক স¤পাদক আলমগীর রানা প্রমুখবক্তব্য রাখেন। 

আলোচনা সভায় বক্তারা বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাধারণস্মাপাদক ও সফল মন্ত্রী একজন সৎ ও পরিচ্ছন্ন ইমেজের রাজনীতিবিদ জননেতা সৈয়দ আশরাফুলইসলামের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও কর্মের প্রতি আলোকপাত করে তাঁর দ্রুত সুস্থতা কামনাকরেন। আলোচনা সভা শেষে সৈয়দ আশরাফুল ইসলামের আশু সুস্থতা কামনায় করে দোয়া পরিচালনা করেন মাওলানা আবদুল মুনসুর।