Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

রাজবাড়ীর গোয়ালন্দে চতুর্থ শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার রাজবাড়ী

রাজবাড়ীর গোয়ালন্দে চতুর্থ শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


 

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়ন থেকে চাদনী নামে ১১ বছর  বয়সী চতুর্থ শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। চাঁদনী গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনয়নের ৮নং ওয়ার্ডের পূর্ব তেনাপচা গ্রামের মোঃ তবিবর রহমান মোল্লার মেয়ে। সে স্থানীয় ফজের আলী মন্ডল কলেজিয়েট স্কুলের ৪র্থ শ্রেণীর ছাত্রী। 

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিহত চাঁদনীর চাচাত ভাই বাবলু মোল্লা জানায়, চাঁদনী প্রাইভেট পড়ে বাড়ীতে এসে নিজ ঘরেই ছিল। সকাল ১০ টার দিকে তার মা হঠাৎ তাকে ঘরে আড়ার সাথে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলতে দেখে। এসময় তার চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা চাঁদনীকে দ্রæত নামিয়ে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

কি এমন ঘটনা ঘটেছে যে শিশু চাঁদনী আত্মহত্যার পথ বেছে নিয়েছে এমন প্রশ্ন সবার। তবে এ বিষয়ে কেউ কিছু জানাতে পারেনি। গোয়ালন্দ হাসপাতালে আসা চাঁদনীর মা মনোয়ারা বেগম ও পিতা তোবিবর এ বিষয়ে কোন কথা বলেতে রাজি হননি। 

ফজের আলী মন্ডল কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রহমান মন্ডল জানান, চাঁদনী তার স্কুলের অত্যন্ত মেধাবী ছাত্রী। কিন্তু হঠাৎ কি কারনে সে আত্মহত্যা করল তা বুঝতে পারছি না। গোয়ালন্দ ঘাট থানার এসআই শেখ ফরহাদ জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে জেলা ম্যাজিষ্ট্রেটের অনুমতি সাপেক্ষে চাঁদনীর লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।