Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

চুয়াডাঙ্গার জীবননগরের ইউপি চেয়ারম্যান ফেনসিডিলসহ গ্রেফতার চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গার জীবননগরের ইউপি চেয়ারম্যান ফেনসিডিলসহ গ্রেফতার

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের সদস্যদের অভিযানে চুয়াডাঙ্গা-২ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী জীবননগর উপজেলা যুবদল নেতা ও ইউপি চেয়ারম্যান ময়েন উদ্দিন ময়েনকে (৩৯) কে ১১০ বোতল ফেনসিডিল ও ফেনসিডিল তৈরীর বিভিন্ন উপকরণসহ বুধবার গভীর রাতে ঝিনাইদহ কালীগঞ্জ শহরতলী থেকে গ্রেফতার করেছে।

ঝিনাইদহ র‌্যাব-৬ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আক্তার বলেন, বুধবার রাতে কালীগঞ্জ শহর এলাকায় অভিযান পরিচালনাকালে জানতে পারি কালীগঞ্জ ট্রাক স্ট্যান্ড সংলগ্ন জনৈক ইলিয়াস হোসেনের বাড়ীর তৃতীয় তলার একটি ফ্লাটে নকল ফেনসিডিল তৈরীর কার্যক্রম চলছে। 

এ সংবাদের ভিত্তিতে রাত ১১ টার দিকে ওই বাড়ীতে অভিযান পরিচালনা করি। অভিযান পরিচালনা কালে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর গ্রামের ইন্তাজ আলীর ছেলে ময়েন উদ্দিন ময়েনকে গ্রেফতার করি। এ সময় ওই ফ্লাট থেকে ১১০বোতল ফেনসিডিল,১১৭টি ফেনসিডিলের খালি বোতল, ১১কেজি ৯০০ গ্রাম তরল ফেনসিডিল,ফেনসিডিল তৈরীর চার কেজি তরল পদার্থ, ফেনসিডিল বোতলের ২৩৫ টি কর্ক ও ২৫০ গ্রাম সাদা রঙের ফিটকিরি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ময়েন জিজ্ঞাসাবাদে নিজেকে সীমান্ত ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা যুবদল নেতা ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী বলে দাবী করেন। 

তিনি আরো বলেন,ময়েন উদ্দিন ময়েন দীর্ঘদিন ধরে ওই ফ্লাটে ভাড়া নিয়ে বসবাস করার সুযোগে গোপন নকল ফেনসিডিল তৈরীর কারখানা গড়ে তুলে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গ্রেফতারকৃত ময়েনের বিরুদ্ধে চুয়াডাঙ্গার জীবননগর, ঝিনাইদহের মহেশপুর উপজেলায় হাফ ডজনের বেশী মাদকের মামলা রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা হয়েছে।