Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

সুনামগঞ্জ-৩ আসনে ২০ দলীয় জোটের প্রার্থী করার দাবীতে এলডিপি নেতা তুষারের সংবাদ সম্মেলন সুনামগঞ্জ

সুনামগঞ্জ-৩ আসনে ২০ দলীয় জোটের প্রার্থী করার দাবীতে এলডিপি নেতা তুষারের সংবাদ সম্মেলন

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জের কৃতি সন্তান এলডিপির কেন্দ্রীয় নেতা এডভোকেট এম আর খালেদ তুষারকে সুনামগঞ্জ-৩ (দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর) আসনে ২০ দলীয় জোটের প্রার্থী করার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার দুপুর ১২টায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ জেলা এলডিপির সভাপতি ড. সামছুদ্দিনের সভাপতিত্বে ও পৌর কমিটির সভাপতি শেখ এমদাদের সঞ্চালনায় সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন সুনামগঞ্জ- ৩ আসনে এলডিপির কেন্দ্রীয় নেতা ও ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট এম আর খালেদ তুষার। 

তিনি তার লিখিত বক্তব্য বলেন, এলডিপির অবস্থান আরো সুসংগঠিত করতে হলে সিলেট বিভাগের মধ্যে সুনামগঞ্জ-৩ আসনে তাকে মনোনয়ন দেয়া প্রয়োজন এবং তিনি ২০ দলীয় জোটের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়ে এই আসনে তিনি মনোনয়ন পাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন। তিনি ও তার পরিবার দীর্ঘদিন ধরে এই অবহেলিত জনপদের মানুষের কল্যাণের জন্য তার পিতা এবং তিনি রাজনীতি করে যাচ্ছেন।  এ সময় উপস্থিত এলডিপির কেন্দ্রীয় কমিটির সদস্য খন্দকার হেলালুল জামান, এস এম খোকন চৌধুরী, সুনামগঞ্জ পৌর কমিটির সভাপতি মোস্তফা মিয়া প্রমুখ।

এই বিভাগের অন্যান্য খবর