Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

ইউটিউবে প্রকাশ হলো জনপ্রিয় সঙ্গীত শিল্পী রন’র ‘ভবের তরী’ বিনোদন

ইউটিউবে প্রকাশ হলো জনপ্রিয় সঙ্গীত শিল্পী রন’র ‘ভবের তরী’

ইউটিউবে প্রকাশ হলো জনপ্রিয় সঙ্গীত শিল্পী রন’র মিউজিক ভিডিও ‘ভবের তরী’। শুক্রবার (১৫ নভেম্বর) মিউজিক ভিডিওটি ইউটিউব চ্যানেল ‘shuvrata’য় প্রকাশ করা হয়।

গানটি লিখেছেন শিল্পী নিজেই। গানটির সুর ও সংগীত পরিচালনাও করেছেন শিল্পী নিজেই।

গানটি সম্পর্কে শিল্পী রন বলেন, ‘ভবের তরী’ শিরোনামের গানটি একটি অপূর্ব অনবদ্য গান যে গানের মধ্যে জীবনের অনেকটাই মিল খুঁজে পাওয়া যায়। এই যে সুন্দর একটি পৃথিবী, এই পৃথিবীতে আমরা বার বার  ফিরে আসতে চাই কিন্তু ফিরে আসতে চাইলেইতো আর ফিরে আসা যায়না কারন ফিরে আসতে গেলেই আমারদের দরকার সঠিক কর্ম, সেই সুকর্মের জন্যেই আমরা আমাদের কৃতকর্মের ফল। ফলটাই একমাত্র পর পাড়ের পাথেয়। এই বিষয়টিই গানে তুলে ধরার চেষ্টা করেছি।

মিউজিক ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন-

অপূর্ব এই গানটির অর্থ যেতেতো একাই হবে। যেতে যেতে পাড়ের জন্য অন্য সঙ্গী কি দরকার? তবে হ্যা অনেকে মনে করেন একবার গেলে বোধয় আসা হবে না কিন্তু না সঙ্গীত শিল্পী রন’র কন্ঠে তাঁর লেখনিতে দার্শনিক সুচিন্তা ভাবনার মধ্যদিয়ে আবার প্রস্ফুটিত হয়েছে আবার কিন্তু মানুষ পাড়ের ঘাটে তথা এ ধরায় ফিরে আসে।

এই চমৎকার গানটি চিত্রায়ন করা হয়েছে ভারতের পশ্চিম বঙ্গের অত্যন্ত জনপ্রিয় একটি এলাকা বাসন্তিতে। নদী মাতৃক দক্ষিণ বঙ্গের চেহারাটা বাংলাদেশের সঙ্গে একেবারে হুবোহু মিলে যায়। সবুজ বনানী ক্ষেত্র নদীগুলো ক্ষরস্রোতা আর চঞ্চল উদ্দীপনাময় যৌবন উদ্দীপ্তা মোহিনীর মতো প্রবাহিনী এই তটিনি।

ইতপূর্বে শিল্পীর ‘ভালোবাসা’ ও ‘কষ্ট’ শিরোনামের দুটি মিউজিক ভিডিও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ‘ভবের তরী’ গানটিও দর্শকদের মনে জায়গা করে নিতে পারবে বলে শিল্পীর বিশ্বাস।