Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

চট্টগ্রামে অস্ত্রসহ ৩ জন গ্রেপ্তার চট্টগ্রাম

চট্টগ্রামে অস্ত্রসহ ৩ জন গ্রেপ্তার

জেলার রাউজানে অস্ত্রসহ ১১ মামলার আসামি পারভেজ (৪০)  ও তার সহযোগী  মনজুর আলম (৩৫) ও বশির হোসেনকেও (৩৩) গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে নগরের অক্সিজেন এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে। পারভেজ রাউজান উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই এলাকার আবুল হোসেনের পুত্র। তার সহযোগীরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার নজীর আহম্মদের পুত্র মনজুর আলম ও চট্টগ্রাম নগরের কর্ণফুলী থানার বন্দর কোটা এলাকার মৃত ইসমাইলের ছেলে বশির হোসেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নগরের অক্সিজেন এলাকার বঙ্গবন্ধু এভিনিউ সড়কে অভিযান চালিয়ে তিন সন্ত্রাসীকে গ্রেফতার করে পুলিশ। পরে পারভেজের দেওয়া তথ্যমতে পুলিশ ওই রাতেই রাউজানের পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই এলাকা থেকে দুটি দেশীয় তৈরি বন্দুক ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

রাউজান থানার এসআই সাইমুল ইসলাম জানান, পারভেজের বিরুদ্ধে রাউজান ও হাটহাজারী থানায় হত্যা, অপহরণ, চাঁদাবাজি, ডাকাতি, অস্ত্র এবং নারী ও শিশু নির্যাতন আইনে ১১টি মামলা রয়েছে। রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাউজান থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।