Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আড়াবাড়ীয়া তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত রাজবাড়ী

আড়াবাড়ীয়া তাফসিরুল কোরআন  মাহফিল অনুষ্ঠিত

বৃহষ্পতিবার সন্ধায় রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের আড়াবাড়ীয়া কেরাতুল কোরআন নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানার উদ্যেগে তাফসিরুল কোরআন ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকি হক।

রামকান্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে নসিহত করেন নারায়নগঞ্জ রুপগঞ্জ জামে মসজিদের খতিব ক্বারী মোহাম্মদ শফিকুল ইসলাম যুক্তিবাদী, বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন ইসলামী সঙ্গীতে জাতীয় পুরস্কার প্রাপ্ত ক্বারী আসরাফুল ইসলাম বুলবুল পাংসা ও ফরিদপুর জেলার কেষ্টপুর জামে মসজিদের খতিব ও পেস ইমাম হাফেজ মাওলানা নুরুল আমিন প্রমুখ। এর আগে আগামী একাদশ জাতীয়  সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগের  প্রার্থী হিসেবে বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের ভেল্লাবাড়ীয়া গ্রামে গনসংযোগ করেন তিনি।

এ সময় নূরে আলম সিদ্দিকি হক বলেন, রাজবাড়ী দুই আসনের আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীরাদের মতামতের ভিত্তিতে আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন প্রার্থী হিসেবে নমিনেশন কিনেছি। মাঠের অবস্থা বিবেচনা করে জননেত্রী শেখ হাসিনা এবার পরিবর্তনের সিদ্ধান্ত নিতে পারেন। আমাকে নমিনেশন দেওয়া হলে এই আসনে বিপুল ভোটে বিজয়ী হবো। আর রাজবাড়ী-২ আসনকে একটি মডেল আসন হিসেবে গড়ার চেষ্টা করবো।