Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

শ্রাবন্তীর নায়ক বিনোদন

শ্রাবন্তীর নায়ক

প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে। নাম ঠিক না হওয়া ছবিতে দুজনকে জুটি হিসেবে হাজির করছেন টলিউড পরিচালক অভিমন্যু মুখার্জি। এ নির্মাতার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা পিয়া রে। মুক্তির পর দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পায় ছবিটি।

তার এবারের লক্ষ্য শ্রাবন্তী ও ঋত্বিককে নিয়ে। ভারতীয় সংবাদ মাধ্যম এমন তথ্যই জানিয়েছে। এতে ঋত্বিকের চরিত্রের নাম অলোকেশ। মজার একটি গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি। এতে শ্রাবন্তীর চরিত্রের নাম মীনা।

সিনেমা প্রসঙ্গে শ্রাবন্তী চ্যাটার্জি বলেন, ‘প্রথমবারের মতো ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে কাজ করতে যাচ্ছি। বিষয়টি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। ঋত্বিক সিনেমাটির গল্প প্রসঙ্গে আমাকে বলেন, ‘সিনেমার গল্পটি একদমই ভিন্ন ঘরানার। যা চমৎকার একটি বিনোদনমূলক চলচ্চিত্র হবে।’’

সুরিন্দর ফিল্মস প্রযোজিত এ সিনেমার শুটিং আগামী ডিসেম্বর থেকে শুরু হবে।

ঋত্বিক চক্রবর্তী অভিনীত ‘রঙবেরঙের কড়ি’, ‘আহারে মন’, ‘হ্যাপি পিল’ নামে তিনটি সিনেমা চলতি বছর মুক্তি পেয়েছে। অন্যদিকে শ্রাবন্তী অভিনীত চলতি বছর মুক্তিপ্রাপ্ত সিনেমা-‘উমা’, ‘ভাইজান এলো রে’, ‘পিয়া রে’ ও ‘দৃশ্যায়ন্তর’। তাছাড়া বর্তমানে ‘বাঘ বন্দি খেলা’, ‘বীরপুরুষ’, ‘গুগলি’, ‘সাহো’ ও বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।