Opu Hasnat

আজ ১৭ ডিসেম্বর সোমবার ২০১৮,

বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন রণবীর-দীপিকা নবদম্পতি বিনোদন

বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন রণবীর-দীপিকা নবদম্পতি

অবশেষে প্রকাশ্যে এল রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোনের বিয়ের ছবি। ইতালির লেক কোমোতে দু’দিন ধরে চলেছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। এর আগে নিরাপত্তার ফাঁক গলে কিছু ছবি ফাঁস হলেও এই প্রথম বিয়ের ছবি নিজেরা শেয়ার করলেন নবদম্পতি। 

বুধবার কোঙ্কনি মতে বিয়ে করেছেন এই জুটি। বৃহস্পতিবার সিন্ধ্রি মতে বিয়ে করেন তাঁরা। একদিন দু’জনেই লাল পোশাকে সেজেছিলেন। অন্যদিন দীপিকার পরনে ছিল সোনালি ঘাগরা। রণবীর পরেছিলেন সাজা শেরওয়ানি।

বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের একটা বড় অংশ। শোনা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই জুটি। যা এক কথায় অভিনব। বলি ইন্ডাস্ট্রিতে বিয়ের ইনসিওরেন্স আর কোনও জুটি করিয়েছেন কিনা, তা মনে করতে পারছেন না অনেকেই।

সূত্রের খবর, নিরাপত্তা খাতে এক কোটি টাকা ব্যয় করেছেন এই জুটি। গোটা সপ্তাহ জুড়ে রয়েছে নিরাপত্তার ব্যবস্থা। আর এই দায়িত্ব দেওয়া হয়েছিল, স্থানীয় নিরাপত্তা সংস্থাকেই।

উল্লেখ্য, দীপিকা-রণবীর বিয়েতে আমন্ত্রিত সব অতিথিদের অনুরোধ করেছেন, তাঁদের কোনও উপহার দিতে চাইলে তা যেন নির্দিষ্ট কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় দেওয়া হয়। ওই স্বেচ্ছাসেবী সংস্থাগুলির সঙ্গে ব্যক্তিগত ভাবে যুক্ত এই জুটি। আনন্দবাজার