Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

বিএনপি নাশকতা সৃষ্টির মহড়া শুরু করে দিয়েছে চট্টগ্রাম

বিএনপি নাশকতা সৃষ্টির মহড়া শুরু করে দিয়েছে

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি সন্ত্রাসী দল হিসেবে আবির্ভূত হয়ে নির্বাচন বানচাল করতে চায়। আজ ঢাকায় বিনা উস্কানীতে পুলিশের উপর নিলর্জ্জ হামলা চালিয়ে অরাজকতা ও নাশকতার মহড়া দিয়ে। এই ন্যাক্কার জনক ঘটনা জাতির একটি ভয়াভহ আশনি সংকেত। তিনি নগরীর বহদ্দার হাট চত্বরে চান্দগাঁও থানা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত গণতন্ত্র ও সংবিধান রক্ষায় এবং সন্ত্রাস জঙ্গীবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরো বলেন, সন্ত্রাস ও জঙ্গীবাদকে কখনো সামান্য ছাড় দেয়া যাবে না। তাদের ভয়াল থাবা থেকে জনগণের জানমাল রক্ষায় আমাদের সর্বক্ষণিক ভাবে রাজপথে থাকতে হবে। তিনি বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাদের উদ্যেশে বলেন, নাশকতা সৃষ্টি হলে আপনাদের বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান রক্ষা পাবে না। আগুনে নিয়ে খেললে ঐ আগুনেই পুড়তে হবে। বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, আওয়ামী ভাত ও ভোটের অধিকার এনেছে। এই অধিকার কাউকে ছিনিয়ে নিতে দেব না। 

চাঁন্দগাও থানা আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব নুরুল ইসলামের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব আবু তাহের’র পরিচালনায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুব ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বখতিয়ার উদ্দিন খান, হাজী বেলাল আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের নূর মোহাম্মদ নুরু, রফিকুল আলম, শামসুল আলম, এড. আইয়ুব খান, নাজিম উদ্দিন, নিজাম উদ্দিন নিজু, সাইফুদ্দিন খালেদ সাইফু, আশরাফুল আলম, জসিম উদ্দিন, খালেদ হোসেন মাসুক প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য শহিদুল কাউসার।