Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

সুনামগঞ্জে মমিনুল মউজদীপনা মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃত্তি প্রদান সুনামগঞ্জ

সুনামগঞ্জে মমিনুল মউজদীপনা মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃত্তি প্রদান


মরমি সাধক হাসন রাজার প্রপৌত্র ও সুনামগঞ্জ পৌরসভার তিনবারের পৌর চেয়ারম্যান প্রয়াত কবি মমিনুল মউজদীন তাঁর স্ত্রী তাহেরা চৌধুরী ও ছেলে কহলিল জিবরানের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।   বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই স্মরণসভা অনুষ্ঠিত হয়।

সিনিয়র আইনজীবী হোসেন তৌওফিকের সভাপতিত্বে ও এনটিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরীর পরিচালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন, অবসর প্রাপ্ত শিক্ষা অফিসার মকবুল হোসেন, শিক্ষাবিদ র্দুজুটি কুমার বসু, জেলা ক্রীয়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী প্রমুখ। 

স্মরণসভা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রয়াত কবি মমিনুল মউজদীন বৃত্তি পরীক্ষার অংশ নেওয়া মেধাবী ৫০ জন শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন মঞ্চে থাকা অতিথিরা। 
উল্লেখ্য,২০০৭ সালের এই দিনে ঢাকা থেকে সুনামগঞ্জ ফেরার পথে বাহ্মণবাড়িয়া জেলার সরাইলে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মমিনুল মউজদীন, তাঁর স্ত্রী তাহেরা চৌধুরী, ছেলে কাহলিল জিবরান ও ব্যক্তিগত গাড়ি চালক কবির মিয়া মারা যান। 

 

এই বিভাগের অন্যান্য খবর