Opu Hasnat

আজ ১৭ ডিসেম্বর সোমবার ২০১৮,

চুয়াডাঙ্গা-২আসনে বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন বাবু খান চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা-২আসনে বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন বাবু খান

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন  কেন্দ্রীয় বিএনপির উপ-কোষাধক্ষ চুয়াডাঙ্গা জেলা বিএনপির ১নং যুগ্ন আহবায়ক মাহামুদ হাসান খাঁন বাবু। তিনি সোমবার ঢাকা কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় ও দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিস থেকে সরকারী মনোনয়ন ফরম কেনেন। দামুড়হুদা ও জীবননগর উপজেলা এবং সদর উপজেলার বেগমপুর ও তিতুদহ ইউনিয়ন নিয়ে গঠিত আসনটি এক সময় জামায়াত-বিএনপির শক্ত ঘাটি ছিল। এই আসনে ভোটার সংখা ৪ লক্ষ ১৪হাজার ৭শত ২৬জন। 
     বিএনপির ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী মাহামুদ হাসান খাঁন বাবু জানান, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা হামলা মামলা নির্যাতনের শিকার হয়েছে। আমি সকল সময় তাদের পাশে থেকে মামলা পরিচালনার সার্বিক সহায়তা দেওয়াসহ খোঁজ খবর নিয়ে অসেছি। এ ছাড়া গ্রেফতার এড়াতে বিএনপির যে সমস্ত নেতাকর্মীরা এলাকা ছেড়েছে আমি তাদের সর্বাতœক সহায়তা করেছি। বিএনপির ত্যাগী নেতাকর্মীসহ তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা আমার সাথেই আছে।  
 
   দামুড়হুদা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল হাসান তনু  বলেন, বিএনপি নেতা মাহামুদ হাসান খান বাবু, সকল সময় নেতা কর্মিদের পাশে থেকে তাদেরকে ঐক্যবদ্ধ করে রেখেছেন। তিনি সক্রিয়ভাবে দলের সকল কার্যক্রম পরিচালনা করে এসেছেন। সাংগাঠনিক ভাবে তিনি অত্যন্ত দক্ষ। দানবীর উদার মানুষিকতার মানুষটির সাথে তৃণমুল পর্যায়ের বিএনপির নেতাকর্মীরা সকল তার সাথে আছে। এছাড়াও জীবননগর উপজেলা থেকে স্বরণ কালে কোন প্রার্থী না হওয়ায় বাবু খাঁনের বাড়ী জীবননগর হওয়ায় বাড়তি সুবিধা পাবেন। দলীয় মনোনয়ন পেলে আঞ্চলিকতার টানে অনেকটা ্এগিয়ে থাকবেন ও জয়লাভ করবেন মাহামুদ হাসান খান বাবু।