Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

শিক্ষা উপকরণ বিতরণ ও দোয়া মাহফিল

মুন্সীগঞ্জের ধামারণে ৩৮ প্রাথমিক সমাপনী পরিক্ষার্থীকে বিদায় সংবর্ধনা মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জের ধামারণে ৩৮ প্রাথমিক সমাপনী পরিক্ষার্থীকে বিদায় সংবর্ধনা

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীর ধামারণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুধবার দুপুরে ৩৮ জন প্রাথমিক সমাপনী পরিক্ষার্থীকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। এ সময় তাদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। পরে তাদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

ম্যানেজিং কমিটির সভাপতি ও দাতা সদস্য কাজী সাব্বির আহমেদ দীপুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাঠাদিয়া শিমুলিয়া ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা মো. নুর হোসেন বেপারী। আরও বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সহ-সভাপতি ও ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক মো. মোতালেব শেখ, ইউপি সদস্য ও আ’লীগ নেতা মো. গনি ঢালী ও প্রধান শিক্ষিকা নামজমা বেগম। 

এ সময় উপস্থিত ছিলেন টঙ্গিবাড়ী উপজেলা শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সিকদার, ইউপি সদস্য আলী হোসেন বেপারী, মহিলা ইউপি সদস্য লুৎফা বেগম, যুবলীগ নেতা হাবিবুর রহমান মাদবর, ইউপি সদস্য কবির হোসেন, ম্যানেজিং কমিটির সদস্য জসিম শেখ, হাবিবুর রহমান শিকদারসহ প্রমুখ নেতৃবৃন্দ। পরে অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যান্য নেতৃবৃন্দ ৩৮ জন প্রাথমিক সমাপনী পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।