Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৪ নভেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৪ নভেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : গাড়ি বিক্রির জন্য দিনটি খুব ভাল। আজ কর্মস্থানে কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে ব্যবসা চালান। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মকেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। বাড়তি আয় বৃদ্ধির চিন্তা ভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

বৃষ : সকালের দিকে স্ত্রীর শরীরের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ ধর্মীয় কাজে দান করতে ইচ্ছে করবে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চাকাঙ্খা আজ বৃদ্ধি পেতে পারে। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি। অনেক দিনের পুরনো কোনও রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে কোনও সাহায্য পাবেন।

মিথুন : ব্যবসায় আজ সকাল থেকে একটু অনিহা আসতে পারে। আজ অর্থোপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশান্তি বৃদ্ধি পাবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন, সাবধান থাকুন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ কর্মে আলস্য থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধু সেবার ইচ্ছা থাকবে। পরিবেশ অনুকূল থাকবে।

কর্কট : আজ আঘাতের সম্ভাবনা আছে। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি পাবে। ভাল কাজ করে মন উৎফুল্ল হবে। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরু সেবা করুন, ভাল ফল পাবেন। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ : মাথার সমস্যা বাড়তে পারে। পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। শ্বশুরের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ। বায়ুপথে ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাবেশ হতে পারে। আজ গুরুদেব বা ঈশ্বররে প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, সমস্যা হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহন করুন। প্রেম প্রণয়ে আঘাত আসতে পারে। ভাই বোন বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

কন্যা : বন্ধুর মঙ্গল কামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ হতে পারে। স্বামী, স্ত্রীর মধ্যে কলহের সমাপ্তি। ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে প্রচুর বিচক্ষণতার প্রয়োজন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মত বিরোধ হতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। চোখের কোনও সমস্যা বাড়তে পারে। পিতার শরীরের জন্য ডাক্তারের সঙ্গে কোনও আলোচনা।

তুলা : কোনও ক্ষতি হতে পারে। আজ ব্যবসায় কোনও শুভ খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রম হতে পারে। ফলে শরীরে ক্লান্তি আসবে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসার দিকে চাহিদা কমতে  পারে।

বৃশ্চিক : বুকের কষ্টর জন্য কাজের ক্ষতি হতে পারে। আজ বন্ধুরূপী শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় ভাল কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।  ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।

ধনু : প্রেমিকার সঙ্গে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে অশান্তি হতে পারে। কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ বোধ। আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট। শত্রু পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে।

মকর : উঁচু স্থান থেকে পড়ে যাবার সম্ভাবনা। বাহিরের কেউ আসার খবর পেতে পারেন। কোনও বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে।    ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। কর্মক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধু সঙ্গে গিয়ে মনে শান্তি। মাথার কোনও কষ্ট বাড়তে পারে।

কুম্ভ : স্ত্রীর জন্য মানসিক কোনও যন্ত্রণা বাড়তে পারে। বাড়িতে হঠাৎ প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্ন বিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকুরীজীবীদের জন্য সময়টা প্রতিকূল। আজ আপনার সঙ্গে খারাপ কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। রাস্তাঘাটে কোনও সমস্যা বাড়তে পারে।

মীন : বেকারদের জন্য চাকরির কোনও সমস্যা হতে পারে। আজ অযথা ব্যয় বেশি হতে পারে। শরীর স্বাস্থ্য ভাল  থাকবে না। উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবেন। চেনা লোক থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন, অপমানিত হওয়ার সম্ভাবনা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। ছোট কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন। চাকরির দিকে কোনও নতুন যোগাযোগ হতে পারে।