Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৩ নভেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৩ নভেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : নতুন কোনও কাজের যোগাযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার খুব ভাল লাগবে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুর চক্রান্ত থেকে সাবধান। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পিতার সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে।

বৃষ : অতিরিক্ত জেদ আজ বিপদ বাড়াতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে সহযোগীর কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম একটু কম হতে পারে। হঠাৎ ভাল কিছু খাবার পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও কথামতো চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি সাহায্য পাবেন না। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

মিথুন : কর্মক্ষেত্রে কোনও মহিলার জন্য উন্নতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, মাথায় আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি প্রেম বৃদ্ধি পাবে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। লোকে আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে কোনও বাজে কিছু ঘটতে পারে। পিতার জন্য কোনও চিন্তা বাড়তে পারে।

কর্কট : যন্ত্রণার উপশম হতে পারে। প্রেম প্রণয়ে বিবাদ মিটে যাবে। বাহিরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারে অতিথির কারণে অযথা ব্যয় হতে পারে। কাউকে কটু কথা বলবার জন্য দুঃখ হতে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। ব্যবসায় কোনও উন্নতির সুযোগ হাতছাড়া হতে পারে।

সিংহ : কোনও কারণে একটু চিন্তা বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। ব্যবসার জন্য কোনও অর্থ নষ্ট থেকে সাবধান।

কন্যা : দূরে কোনও স্থানে ভ্রমণে যাওয়ার জন্য খরচ বাড়তে পারে। আত্মীয় নিয়ে কোনও বিবাদ হওয়ার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে মান বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও অশান্তি কমতে পারে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্কের মাধ্যমে জয়লাভ করবার জন্য আনন্দ। আর্থিক ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও তর্ক হতে পারে।

তুলা : শরীরে কোনও যন্ত্রণার জন্য কাজের ক্ষতি হতে পারে। পুলিশ থেকে সাবধান থাকুন। অর্থ ব্যয় নিয়ে চিন্তা থাকবে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বিবাদ হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাতের থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভের আশা না করাই ভাল হবে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। বাড়তি কোনও কথা অশান্তি বাড়াতে পারে।

বৃশ্চিক : আজ কোনও এক সময় আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা। ব্যবসায় পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। বন্ধুকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা করলেও ব্যবসায় সাফল্য পাবেন না। আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ হতে পারে।

ধনু : অতিরিক্ত কথা বিপদে ফেলতে পারে। রাজনীতির কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধূলায় সুনাম প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অংশীদারী ব্যবসায় অর্থ নষ্ট হতে পারে। সন্তানদের জন্য অর্থের প্রয়োজন হবে। আজ ব্যবসায় মহাজনকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে না। নতুন কোনও কর্মের যোগাযোগ হতে পারে। কপালের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে।

মকর : দুপুরের পরে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। আজ সারা দিন স্ত্রীর সঙ্গে খুব বুঝে কথা বলবেন। কথা কম না বলতে পারলে সমস্যা হতে পারে। নাটকের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। বয়সে ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ। কর্মক্ষেত্রে আজ আপনাকে হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। পুরুষদের জন্য চাকরির সুযোগ।

কুম্ভ : নিজের কোনও ভুলের জন্য বাড়িতে অশান্তির যোগ। আজ চাকরির কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা থাকলে তা বড় হতে পারে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আজ কোনও কারণে ব্যবসায় ক্ষতি বৃদ্ধি পাবে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় কারও জন্য স্বামী, স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রতিবেশীর আপনার উপর প্রকোপ থাকবে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।

মীন : গাড়িচালকদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ ব্যবসায় প্রচুর চাপ হতে পারে। প্রেমে জটিলতা কাটার সম্ভাবনা। আজ ভ্রমণে হঠাৎ কোনও বাধা আসতে পারে। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য ভাল চাকরি হাতছাড়া হতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে কষ্ট বাড়তে পারে। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি।