Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জ-৪ আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন আলহাজ আব্দুল লতিফ জেপি সুনামগঞ্জ

সুনামগঞ্জ-৪ আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন আলহাজ আব্দুল লতিফ জেপি

সুনামগঞ্জ-৪ (সদর ও বিশ্বম্ভরপুর) আসন থেকে বিএনপির ধানের শীষের প্রতীকে মনোনয়ন পত্র সংগহ করেছেন যুক্তরাজ্যে বিএনপির উপদেষ্ট ও জেলা বিএনপির সহ সভাপতি আলহাজ আব্দুল লতিফ জেপি। 

সোমবার দুপুর ১২টায় তিনি বিএনপির নয়া পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে এ মনোননয়ন পত্র সংগ্রহ করেন। এ সময় তার সাথে ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, শরিয়তপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, সিলেট বিএনপির মোঃ ফয়েজ উদ্দিন প্রমুখ।  

মনোনয়ন ফরম সংগ্রহ শেষে তিনি সাংবাদিকদের জানান, সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির কেন্দ্রীয় কমিটির নীতি নির্ধারকরা আমার মনোনয়নপত্র আমলে নিয়ে আমাকেই শহীদ জিয়া, সরকারের হিংসার শিকার হয়ে কারাগারে আটক সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন  বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান  এই আসনে ধানের শীষে নির্বাচন করার সুযোগ করে দিবেন। কেননা আমি সব সময় এই অবহেলিত জনপদের মানুষের সুখ দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি এবং আমার নেত্রীকে মিথ্যা মামলা তেকে মুক্তির আন্দোলনে সব সময় অগ্রভাগে ছিলাম আছি এবং আগামীতেও থাকব বলে আশাবাদ ব্যক্ত করেন। এজন্য তিনি সুনামগঞ্জ সদর ও বিশ্বশ্বলপুর আসনের সর্বস্তরের জনসাধারনকে ধন্যবাদ জানিয়ে তাকে সর্বাত্মক সহযোগিতা করার আহবান জানান।  

এই বিভাগের অন্যান্য খবর