Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

সকলে মিলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করা হবে রাজবাড়ী

সকলে মিলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করা হবে

রাজবাড়ী জেলা বিএনপির সহ-সভাপতি ও রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট এম এ খালেক বলেছেন, ভেদাভেদ ভুলে সকলে মিলে একত্রে কাজ করে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করা হবে। সেই সাথে আন্দোলনের মাধ্যমে  বিএনপির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়াকে মুক্তি করে আনা হবে। তারেক রহমান আবার বীরের বেশে এ দেশে ফিরে আসবে। দেশে এখন সর্বদা অরাজকা চলছে। খুন মারামারি হানিহানি চলছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন একটি অবাধ নির্দলীয় ও নিরপেক্ষ করার জন্য  নির্বাচন কমিশনের কাছে দাবী জানান তিনি। 

এ্যাডভোকেট এম এ খালেক আরো বলেন, আমরা আজ একটি কারাগারের মধ্যে বসবাস করছি। কোন সভা মিটিং মিছিল করতে পারি না। কথা বললেই আমাদের নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করা হচেছ। দেশের মানুষ আজ একাতা বদ্ধ হয়েছে। তারা ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে আছে।
মঙ্গলবার রাজবাড়ী-১ আসন থেকে বিএনপির প্রার্থী হিসেবে এ্যাডভোকেট এম এ খালেক  ও সহ সভাপতি আসলাম 

মিয়া নমিনেশন ফরম সংগ্রহ  করবেন বলেও জানান তিনি। সোমবার বিকেলে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকায় জজবাড়ীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপির মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে  এ্যাডভোকেট এম এ খালেক এসব কথা বলেন।

এ সময় জেলা বিএনপির সহ সভাপতি এ্যাডভোকেট আসলাম মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা বিএনপির সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র তোফাজ্জেল হোসেন মিয়া, স্বেচ্ছা সেবক দলের সভাপতি গোলাম কাশেম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রইচ উদ্দিন ডিউক, খন্দকার  নুরুল নেওয়াজ, শাহ মোঃ আলমগীর, রেজোয়ান হোসেন, গোয়ালন্দ উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক সানোয়ার হোসেন, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক এম এ খালেদ পাভেল, গোয়ালন্দ উপজেলা যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক কামরুল হাসান প্রমুখ বক্তৃতা করেন।