Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

আমরা শিক্ষকদের বেতন বৈষম্য দ্রুত সময়ে নিরসন করবো : অর্থ প্রতিমন্ত্রী সুনামগঞ্জ

আমরা শিক্ষকদের বেতন বৈষম্য দ্রুত সময়ে নিরসন করবো : অর্থ প্রতিমন্ত্রী

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, দেশে শিক্ষকদের মধ্যে একটি বেতন বৈষম্য করা হয়েছে এটা কোন ভাবেই কাম্য নয়, আমরা এই বৈষম্য নিরসনে একটি কমিটি করেছি, যে কমিটির প্রাধান আমাদের অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, আমিও এই কমিটিতে আছি, সেই সাথে এই কমিটিতের অনেক মন্ত্রীরা আছেন, আমরা চেষ্ঠা করবো দ্রুত সময়ে এই বৈষম্য নিরসন করার। 

শুক্রবার বিকাল ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ এফআইভিডিবির কেদ্রীয় ট্রেনিং সেন্টারের কনফারেন্স রুমে উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমিতির আয়োজনে, শিক্ষা ক্ষেত্রে অনন্য অবদান রাখায় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপিকে সংবর্ধনা ও উপজেলার নবগঠিত প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।  

উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমিতির সভাপতি সনজয় কুমার তালুকদারের সভাপতিত্বে, উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন ও ফয়সল খানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেদ্রীয় প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অজিত পাল, সহ সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার দাস, প্রচার সম্পাদক মতিলাল গুপ্ত, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বজলুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, মাও. আব্দুল কাইয়ূম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, দপ্তর সম্পাদক দিলীপ তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, সিলেট জেলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমিতির সভাপতি সোহেল আহমদ, জেলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমিতির  আহবায়ক সাজাউর রহমান, সদস্য সচিব বেনু রঞ্জন মজুমদার সহ প্রমূখ। 

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমিতির সহক্রীড়া সম্পাদক এখলাছুর রহমান, সহ কাব স্কাউট সম্পাদক তাজুল ইসলাম, সিলেট জেলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমিতির সহ সভাপতি খাজা আজির উদ্দিন, আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক বিমল দাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক নিহার রঞ্জন বর্ধন, বিশ্বনাথ উপজেলার শাখার সভাপতি আশিকুর রহমান সহ প্রমূখ। 

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুলদিয়ে বরণ করেন দক্ষিণ সুনামগঞ্জ প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক নাড়ু গোপাল তালুকদার, মান পত্র পাঠ করেন সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন। 

এই বিভাগের অন্যান্য খবর