Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

তরুণলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মিলন আহমেদকে সুনামগঞ্জে সংবর্ধনা সুনামগঞ্জ

তরুণলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মিলন আহমেদকে সুনামগঞ্জে সংবর্ধনা

সুনামগঞ্জ জেলা তরুণলীগের আহবায়ক একে মিলন আহমেদকে কেন্দ্রীয় তরুণলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় তাকে সংবর্ধনা প্রদান করেছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা। 

শুক্রবার বিকেল ৪টায় সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের নারী সোসাইটি সংগঠন ও বাস্তুহারালীগের সদস্যরা তাকে এ সংবর্ধনা প্রদান করেন। এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় মুরুব্বী মোঃ আব্দুর রশিদের সভাপতিত্বে সভায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা তরুণলীগের আহবায়ক ও  কেন্দ্রীয় তরুণলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক একে মিলন আহমেদ। এছাড়াও বক্তব্য রাখেন, নারী সোসাইটির নেত্রী আয়েশা বেগম, বাস্তুহারালীগের কেন্দ্রীয় ত্রান ও পূনবাসন সম্পাদক মোঃ বাবুল মিয়া, জেলা বাস্তহারালীগের সভাপতি ডাঃ আব্দুল ওদুদ, ইউপি বাস্তহারালীগের সাধারন সম্পাদক মোঃ বাচ্চু মিয়া, জেসমিন বেগম, আব্দুল বাহার প্রমুখ। 

সভায় সংবর্ধিত ব্যক্তি একে মিলন আহমেদ বলেন,এই আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন নারী বান্ধব সরকারের প্রধান হিসেবে দেশের সুষম উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আগামী নির্বাচনে জনগন সম্পৃত্ত এই জেলার ৫টি আসনে নৌকার প্রার্থী দিতে শেখ হাসিনার নিকট জোর দাবী জানান।

এই বিভাগের অন্যান্য খবর