Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

নগরকান্দায় ইউপি চেয়ারম্যানের কুলখানীতে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান ফরিদপুর

নগরকান্দায় ইউপি চেয়ারম্যানের কুলখানীতে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান

আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক, বসুন্ধরা গ্রুপের পরিচালক এ্যাড. জামাল হোসেন মিয়ার পিতার কুলখানীতে ফরিদপুরে শুক্রবার যোগদান করেন  বসুন্ধরা গ্রুপের ব্যবস্থপনা পরিচালক সায়েম সোবহান আনভির। ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মো. শহিদ মিয়ার রুহের মাগফেরাত কামনা করে শুক্রবার বাদ জুম্মা কদমতলী চেয়ারম্যান বাড়িতে এই দোয়া-মাহফিলের আয়োজন করা হয়। 

কুলখানী অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থপনা পরিচালক সায়েম সোবহান আনভির, নির্বাহী পরিচালক মাকছুদুর রহমান, ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক এরাদুল হক, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার বদরুদ্দোজা শুভ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মনিরুজ্জামান সর্দার, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন। এছাড়াও সালথা-নগরকান্দা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন মহলের নেতাকর্মীসহ সালথা-নগরকান্দা এবং কৃষ্ণপুরের অসংখ্য জনসাধারণ এ কুলখানীতে উপস্থিত ছিলেন।

বসুন্ধরা গ্রুপের পরিচালক এ্যাড. জামাল হোসেন মিয়া বলেন, আমার বাবার কুলখানীতে ৭০ হাজার লোকের আয়োজন করা হয়েছে। সকাল ১১টা থেকে সালথা-নগরকান্দার সাধারণ মানুষকে আমরা মেহমানদারী করছি।  

উল্লেখ্য, তালমা ইউপি চেয়ারম্যান আবু শহীদ মিয়া ২০১৮ সালের ১৬ অক্টোবর মঙ্গলবার সকাল ১১ টায় ঢাকা এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি স্ত্রী, পুত্র ও কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মরহুমের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় কদমতলী পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।