Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

বাগেরহাটের সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ বাগেরহাট

বাগেরহাটের সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪

বাগেরহাটের মোল্লাহাটে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৪ জনে।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাত ৭টার দিকে বাগেরহাট-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার বোয়ালিয়া এলাকায় একটি বাস নসিমনকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এসময় অন্তত ১০ জন আহত হয়। ঘটনাস্থলেই রুবেল শেখ নামে এক শ্রমিক নিহত হন। 

নিহতরা হলেন- মো. রুবেল শেখ (২৮), জাহাংগীর (৩০), রানা(২২),ও মঞ্জুর (৬৫) নামের চার নির্মাণ শ্রমিক।

আহতদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাদের মধ্যে জাহাংগীর ও রানা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান। শুক্রবার (৯ অক্টোবর) সকালে মারা যান মঞ্জুর (৬৫)।

এছাড়া আশঙ্কাজনক অবস্থায় গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী নির্মাণ শ্রমিক কামালকে ঢাকায় নেওয়া হয়েছে। নিহত চার জনের বাড়ি মোল্লাহাট উপজেলায়।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বিষয়টি নিশ্চিত করে জানান, খুলনাগামী আল্লামহান পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌঁছে রাস্তা পার হতে থাকা একটি নির্মাণ শ্রমিকবাহী নসিমনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রুবেল শেখ নেমে এক নির্মাণ শ্রমিকে মৃত্যু হয়। এসময় আরও ১০ শ্রমিক গুরুতর আহত হয়। 

ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নেওয়া হলে রাতেই খুমেকে আরও দুইজন ও পরদিন সকালে এক জনসহ মোট ৪জন মারা যায়।